সকল মেনু

ময়নাতদন্ত: প্রধানমন্ত্রীর সহযোগিতার আশ্বাস

রিপন হোসেন,হটনিউজ২৪বিডি.কম,যশোর প্রতিনিধি: মেয়ের দ্বিতীয় ময়নাতদন্ত রিপোর্ট সঠিকভাবে দেওয়া হবে কিনা তা নিয়েও সন্দেহ প্রকাশ করেছেন ডাক্তার শামারুখের পিতা নূরুল ইসলাম। আজ দুপুরে যশোর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন, দ্বিতীয়বার ময়নাতদন্তের জন্য গঠিত কমিটি চাপের মধ্যে রয়েছে বলে তিনি জানতে পেরেছেন। নূরুল ইসলাম বলেন, ময়না তদন্তের রিপোর্ট সঠিকভাবে প্রদান ও ডাক্তার শামারুখ হত্যার বিচার দাবিতে তিনি গত ১৫ ডিসেম্বর প্রধামন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাত করেছেন। প্রধানমন্ত্রী এ ব্যাপারে সবধরণের সহযোগিতার আশ্বাস দিয়েছেন। আওয়ামী নেতা যশোর-৫ আসনের সাবেক সংসদ সদস্য খান টিপু সুলতানের রাজধানীর ধানমন্ডির বাসায় রহস্যজনক মৃত্যুর শিকার হন ডাক্তার শামারুখ মাহজাবিন। এ ঘটনায় শামারুখের পিতা ধানমন্ডি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। কিন্তু ময়নাতদন্ত রিপোর্টে শামারুখ আত্মহত্যা করেছেন বলে উল্লেখ করায় শামারুখের পিতা আদালতের শরণাপন্ন হলে আদালত ডাক্তার শামারুখের লাশ কবর থেকে তুলে ফের ময়নাতদন্তের নির্দেশ দেন।
দ্বিতীয় ময়নাতদন্ত রিপোর্ট সম্পর্কে ডাক্তার শামারুখের পিতা নূরুল ইসলাম জানান, কবর থেকে লাশ তুলে সুরতহাল রিপোর্ট ও ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। লাশের ৫টি ও অন্যান্য ৬টি স্যাম্পল পরীক্ষার জন্য ঢাকার মহাখালী ফরেনসিক ল্যাবে প্রেরণ করা হয়েছে।

###নূরে আলম জীবন###

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top