সকল মেনু

চাঁদপুরের ফরিদগঞ্জে চোর সন্দেহে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

19

মাকসুদুল আলম,হটনিউজ২৪বিডি.কম, চাঁদপুর।- চাঁদপুরের ফরিদগঞ্জে চোরের অপবাদ দিয়ে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে দুবৃর্ত্তরা। রোববার বেলা সাড়ে ১১টায় উপজেলার মধ্য ভাওয়াল গ্রাম থেকে এমরান হোসেন নামের ওই যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। গ্রামের লোকজন ও পরিবারের সদস্য এবং পুলিশ জানায়, জয়নাল, হাবিব ও মানিক নামের তিন যুবক প্রথমে গাছের সঙ্গে বেঁধে ও পরে পিটিয়ে হত্যা করে তাকে। নিহতের স্ত্রী শিল্পী বেগম বলেন, তার স্বামীকে মোবাইলফোনে ডেকে এনে পিটিয়ে হত্যা করা হয়। তিনি স্বামী হত্যার বিচার দাবি করেন।

ফরিদগঞ্জ থানার ওসি নাজমুল হক জানান, মধ্য ভাওয়াল গ্রামে পিটিয়ে যুবক হত্যার অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার পর ওই গ্রামের আবুল খায়ের মিজি বাড়ির লোকজন গা ঢাকা দিয়েছে। প্রসঙ্গত ঘটনার সঙ্গে জড়িত তিনযুবকের বাড়ি ওইটি। নিহতের চাচাতো ভাই সহিদউল্যাহ জানান, চুরির অপবাদ দিয়ে তার জেঠাতো ভাইকে হত্যা করা হয়েছে।
মৃত হারুন পাটোয়ারীর ৪ ছেলে, এক মেয়ের মধ্যে এমরান হোসেন ছিলেন ্িদ্বতীয়। তিনি গ্রামে কৃষি কাজ করছেন। তার ৫ ও ৩ বছরের দু‘টি মেয়ে রয়েছে।

###নূরে আলম জীবন###

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top