সকল মেনু

ফেসবুক পেজ ভেরিফাইড হলো শাইখ সিরাজের

হটনিউজ ডেস্ক: ভেরিফাইড হলো কৃষি উন্নয়ন ও গণমাধ্যম ব্যক্তিত্ব শাইখ সিরাজের ফেসবুক পেজ। সাংবাদিক ক্যাটাগরিতে ১৮ সেপ্টেম্বর রাতে যুক্তরাষ্ট্রের ক্যালিফর্নিয়ার মেনলো পার্কে অবস্থিত ফেসবুক সদর দপ্তর থেকে কর্তৃপক্ষ তাঁর পেজ ভেরিফাইড করে। শাইখ সিরাজের ফেসবুক পেজ এবং প্রোফাইল থেকে এই তথ্য জানানো হয়।

পেজ ভেরিফাইড হওয়ার পর শাইখ সিরাজ এক স্ট্যাটাসে লিখেছেন, ‘ফেসবুক আমার পেজ ভেরিফাইড করেছে। আমি উচ্ছ্বসিত ও সম্মানিত। এর পেছনে বড় অবদান আমার বন্ধুদের যারা সবসময় ফেসবুকে আমার সঙ্গী।’

এ প্রসঙ্গে চ্যানেল আই এর পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ বলেন, ‘আমার ফেসবুক পেজ ভেরিফাইড হওয়াতে আমি সত্যিই খুব খুশি। এই মূল্যায়ন  কোনো সেলেব্রিটিকে করা হয়নি, মূলত বাংলাদেশের গ্রামীণ জনগোষ্ঠী ও কৃষকদের করা হয়েছে।’

জানা যায়, শাইখ সিরাজের ব্যক্তিগত পেজে এই রিপোর্ট লেখা পর্যন্ত লাইকের সংখ্যা ৪ লক্ষ ৮০ হাজার ৫’শ ১৭। এই পেজটিতে কখনও কোন পোস্ট প্রমোট করা হয়নি। সারা পৃথিবীতে অসংখ্য সাংবাদিকের ফেসবুক পেজ ভেরিফাইড হলেও এটাই প্রথম কোন উন্নয়ন সাংবাদিকের ফেসবুক পেজ ভেরিফাইড হলো।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top