সকল মেনু

পেজ থ্রি’র শীর্ষে চিত্রাঙ্গদা সিং

6

হটনিউজ২৪বিডি.কম,ডেস্ক: সুন্দরী ও আবেদনময়ী অভিনেত্রী হলেও সফলতার দিক থেকে পিছিয়ে আছেন চিত্রাঙ্গদা সিং। বলিউডের প্রথম সারির নায়িকা নন আর অভিনয়েও ততটা সেরা নন। তবু তিনি প্রায়ই ‘পেজ থ্রি’র শীর্ষে চলে আসেন। কিন্তু সেটা কি শুধু নেহাতই অকারণে? না মোটেই নয়। সাম্প্রতিক কালে চিত্রাঙ্গদার মতো সুন্দরী, আবেদনময়ী অভিনেত্রী বলিউডে খুব কমই আছেন। তবুও সাফল্য শব্দটা যেন তাঁর থেকে কিছুটা দূরত্ব বজায় রেখেই চলে। তবু চেষ্টা চালিয়ে দেখতেই হবে কতটা দুর্গম এই রাস্তা। তাই এই রাস্তাতেই হাঁটছেন চিত্রাঙ্গদা।

অভিনয় তো অনেক হলো। এবার তিনি প্রযোজনায় আসতে চলেছেন। খ্যাতনামা ভারতীয় হকি খেলোয়াড় সন্দীপ সিংয়ের বায়োপিক নিয়ে তৈরি একটি ছবির মাধ্যমেই প্রযোজক হিসেবে হাতেখড়ি হতে চলেছে তাঁর। এবার দেখার বিষয় প্রযোজকের আসনে বসানোর পর তার কি হাল হয়!

ভারতীয় হকি দলের প্রাক্তন এই অধিনায়কের কৃতিত্বেই ২০০৯ সালে ১৩ বছর পর সুলতান আজলান শাহ কাপ আসে দেশের হাতে। কিন্তু তাঁর অসাধারণ মনের জোর বোঝানোর জন্য এটাই একমাত্র ঘটনা নয়।

এই ম্যাচ জেতার ঠিক তিন বছর আগে ভয়াবহ ট্রেন দুর্ঘটনার কবলে পড়েন সন্দীপ। দুই বছর তিনি প্রায় পক্ষাঘাতগ্রস্ত হয়ে থাকেন এবং দীর্ঘদিনের জন্য হুইলচেয়ারই তাঁর ঠিকানা হয়ে পড়ে।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top