যশোর

মেয়েকে নিয়ে বাড়ি ফেরা হলো না মিজানুরের

1

রিপন হোসেন, যশোর প্রতিনিধি: স্কুল ছাত্রী মেয়েকে নিয়ে বাড়ি ফেরা হলো না পিতা মিজানুর রহমানের (২৯)। দ্ররুতগামী পরিবহনের চাপায় পিস্ট হয়ে তিনি ঘটনাস্থলেই নিহত হয়েছেন। আহত হয়েছেন শিশু কন্যা জান্নাতুল ফেরদৌস (৭)। শনিবার বেলা ১১ টার দিকে যশোর শহরের আরবপুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত মিজানুর রহমান শহরতলির বালিয়া ভেকুটিয়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে।
প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানান, প্রতিদিনের মতো শনিবারও শিশু কন্যা জান্নাতুল ফেরদৌসকে শহরের স্কুল থেকে নিয়ে সাইকেলযোগে বাড়ি ফিরছিলেন মিজানুর রহমান। এদিন যশোর-ঝিনাইদহ মহাসড়কের যশোর শহরের আরবপুর মোড় পার হওয়ার সময় দ্ররুতগামী শাপলা পরিবহন তাকে চাপা দেয়। ঘটনাস্থলেই নিহত হন মিজানুর রহমান। রাস্তার পাশে ছিটকে পড়ে আহত হয় শিশু কন্যা জান্নাতুল ফেরদৌস। তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইনামুল হক জানান, শাপলা পরিবহন চাপা দিলে ঘটনাস্থলেই নিহত হন মিজানুর রহমান। পুলিশ লাশ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। চিকিৎসাধীন রয়েছে নিহতের মেয়ে জান্নাতুল ফেরদৌস।#