সকল মেনু

খালেদা জিয়ার পুত্র নীতি-নৈতিকতাকে ধ্বংস করেছে

DSC_4426

হটনিউজ২৪বিডি.কম,ঢাকা:“খালেদা জিয়ার পুত্র ক্ষমতায় থাকার সময় এদেশের যুব সমাজের নীতি-নৈতিকতাকে ধ্বংস করেছে। আর এখন পলাতক জীবনে বাংলাদেশ ও বাংলাদেশের মুক্তিযুদ্ধের ইতিহাসকে ধ্বংস করার খেলায় মেতেছে। এদেশের যুব সমাজকে তাদের নিজের স্বার্থেই তার ঐ মিথ্যাচার ও অর্বাচীনতাকে উপযুক্ত জবাব দিতে হবে বলে মন্তব্য করেন বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী কমরেড রাশেদ খান মেনন।
আজ ১৯ ডিসেম্বর বিকেল ৪টায় শহীদ রাসেল মঞ্চে মহান বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ যুব মৈত্রীর উদ্যোগে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে যুব মৈত্রীর সভাপতি মোস্তফা আলমগীর রতনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি এসব কথা বলেন। সভায় আরও বক্তব্য রাখেন বিশেষ অতিথি ’৭১-এর ঘাতক-দালাল নির্মূল কমিটির ভারপ্রাপ্ত সভাপতি শাহরিয়ার কবির, মুক্তিযুদ্ধের সেক্টর কমান্ডার মেজর (অবঃ) কামরূল হাসান ভুইয়া মুক্তিযুদ্ধে রণাঙ্গনের ঘটনা প্রবাহ বর্ণনা করেন, যুব মৈত্রীর সাধারণ সম্পাদক সাব্বাহ আলী খান কলিন্স। সভায় আরও উপস্থিত ছিলেন ১১নং সেক্টর-এর যুদ্ধাহত মুক্তিযোদ্ধা মোঃ জহুরুল হক মুন্সি বীর প্রতীক, জনাব নুর ইসলাম বীর প্রতীক, বীর মুক্তিযোদ্ধা আব্দুল সোবহান বীর প্রতীক, যুব মৈত্রীর কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুজন, সাইফুল ইসলাম তপন, ঢাকা মহানগর দক্ষিণ সাধারণ সম্পাদক কামরুল হাসান নাসিম, প্রচার সম্পাদক ও ঢাকা মহানগর উত্তর-এর সভাপতি মাহবুবুল আলম সোহেল ও কেন্দ্রীয় তথ্য ও গবেষনা সম্পাদক কাজী মাহমুদুল হক সেনা প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top