সকল মেনু

গোপালগঞ্জ জেলা উদীচীর নতুন কমিটি গঠন

Gopalganj Photo 01(19.12.2014)

গৌরাঙ্গ লাল দাস,হটনিউজ২৪বিডি.কম,গোপালগঞ্জ প্রতিনিধি: মোঃ নাজমুল ইসলামকে সভাপতি, মোজাম্মেল হোসেনকে সহ-সভাপতি ও আনিচুর রহমান রাজুকে সাধারন সম্পাদক করে গোপালগঞ্জ জেলা উদীচী শিল্প গোষ্ঠীর ৩৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। আজ শুক্রবার বিকেলে ১০ ম দ্বি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় পর্বে প্রধান অতিথি বাংলাদেশ উদীচী শিল্পী গোষ্ঠির সহ-সাধারন সম্পাদক জামসেদ আনোয়ার তপন নতুন এ কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান।

এর আগে বেলা ১১ টায় স্থানীয় শিল্পকলা একাডেমী চত্বরে এ সম্মেলনের উদ্বোধন করেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর শহিদুল ইসলাম।
পরে শিল্পকলা একাডেমী চত্বর থেকে এক বর্নাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়। র‌্যালীতে উদীচীর কেন্দ্রীয় নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন শ্রেনী পেশার নেতৃবৃন্দ অংশ নেন।
সম্মেলনের দ্বিতীয় পর্বে জেলা উদীচী শিল্পী গোষ্ঠীর সভাপতি মোঃ নাজমুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি জামসেদ আনোয়ার তপন, বিশেষ অতিথি অধ্যাপক আব্দুল মোতালেব, সুরাইয়া পারভীন, সুব্রত সাহা বাপিসহ প্রমূখ বক্তব্য রাখেন। পরে কাউন্সিলরদের ভোটে নতুন কমিটি নির্বাচিত করা হয়। কমিটি আগামী দুই বছর দায়িত্ব পালন করবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top