সকল মেনু

যশোরে যুবদল নেতাকে কুপিয়ে জখম

2

রিপন হোসেন,হটনিউজ২৪বিডি.কম,যশোর প্রতিনিধি:: চাঁদা না দেয়ায় যশোরের ঝিকরগাছা উপজেলার শিমুলিয়া ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক তৌহিদুর রহমানকে (৩৫) কুপিয়ে জখম করা হয়েছে। খাসখালি বাজারে মসজিদের সামনে এ ঘটনা ঘটে। স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় শুক্রবার গভীর রাতে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। আহত তৌহিদুর রহমান খাসখালি গ্রামের তোজাম্মেল হকের ছেলে।
হাসপাতালে চিকিৎসাধীন তৌহিদুর রহমান জানান, স্থানীয় রফিকুল ও আলী কদর চাঁদাবাজি করে আসছে। কিছুদিন আগে তার কাছে চাঁদা চাইলে তা দিতে অস্বীকার করে। এঘটনার জের ধরে বৃহস্পতিবার রাতে তাকে কুপিয়ে জখম করে। তিনি আরও বলেন, এর আগেও তার উপর অন্যায় অত্যাচর করা হয়েছে। কিন্তু তারা বিএনপির রাজনীতি করায় পুলিশের সহযোগিতা পাচ্ছে না। এজন্য সর্বশেষ ঘটনাও পুলিশকে এখনও অবহিত করা হয়নি।
ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুণ অর-রশিদ জানান, তিনি ঘটনাটি শুনেছেন। তবে তার কাছে এখনও কেউ অভিযোগ দেয়নি। যে কারণে ব্যবস্থা নিতে পারেননি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top