সকল মেনু

কোটালীপাড়ায় ছাত্রলীগের বিক্ষোভ,তারেক রহমানের কুশপুত্তলিকা দাহ

গৌরাঙ্গ লাল দাস, গোপালগঞ্জ প্রতিনিধিঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ‘রাজাকার’ বলায় গোপালগঞ্জের কোটালীপাড়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা ছাত্রলীগ। সমাবেশ শেষে বিক্ষোভকারীরা বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের কুশপুত্তলিকা দাহ করে।
আজ বৃহস্পতিবার উপজেলা ছাত্রলীগের আয়োজনে একটি বিক্ষোভ মিছিল উপজেলা পরিষদ চত্ত¡র থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে শহীদ মিনার জত্ত¡রে এসে একটি সমাবেশে মিলিত হয়। সমাবেশে উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার,উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ভবেন্দ্র নাথ বিশ্বাস,ইউপি চেয়ারম্যান আবু সাইদ শিকদার,সেচ্ছাসেবক লীগের আহবায়ক নারায়ন চন্দ্র দাম,শ্রমিক নেতা রফিকুল ইসলাম তালুকদার,ছাত্রলীগের সভাপতি বাবুল হাজরা,সাধারন সম্পাদক নজরুল ইসলাম মুন্নু,ছাত্রলীগ নেতা হায়দার হাজরা,মেহেদী হাসান মুন বক্তব্য রাখেন। সমাবেশ শেষে বিক্ষোভকারীরা তারেক রহমানের কুশপুত্তলিকা দাহ করে। উল্লেখ্য বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান গত সোমবার ইস্ট লন্ডনের অ্যাট্রিয়াম ব্যাংকোয়েট হলে যুক্তরাজ্য বিএনপি আয়োজিত একটি আলোচনা সভায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ‘রাজাকার’ বলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top