সকল মেনু

আগে নিজের জিহ্বা সামলান : প্রধানমন্ত্রীকে খালেদা

 Khaleda-1418901075হটনিউজ২৪বিডি.কম,ঢাকা:প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে নিজের জিহ্বা সামলে সংযতভাবে কথা বলার পরামর্শ দিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

তিনি বলেন, ‘আগে নিজেদের মুখ সংযত করুন, তারপর উপদেশ দিন। আমরা ইতিহাসের সত্য কথা বলি, তথ্যভিত্তিক বক্তব্য দেই।’

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে ডাকসু ৯০-এর ডাকসু এবং সর্বদলীয় ছাত্র ঐক্যের উদ্যোগে আয়োজিত ‘জাতীয় কনভেনশনে’ প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এর আগে পবিত্র কোরআন তেলোয়াতের মাধ্যমে সকাল ১০টা ১০মিনিটে এই কনভেনশন আনুষ্ঠানিকভাবে শুরু হয়।

লন্ডনে বঙ্গবন্ধুকে ‘রাজাকার’ বলায় বুধবার বিজয় দিবসের একটি অনুষ্ঠানে তারেক রহমানকে জিহ্বা সামলে কথা বলতে খালেদা জিয়ার প্রতি উপদেশ দেন প্রধানমন্ত্রী। ওই বক্তব্যের একদিনের মধ্যে বিএনপি চেয়ারপারসনের কাছ থেকে এই ধরনের প্রতিউত্তর এল।

বিএনপি চেয়াপারসন বলেন, ‘আগে ছাত্রলীগ, গুন্ডালীগ সামলান। নিজের জিহ্বা সামলান। স্বঘোষিত প্রধানমন্ত্রী হয়ে আপনার মুখ থেকে এই ধরনের বক্তব্য শোভা পায় না।’

তিনি বলেন, আমারা আমাদের ছেলেদের ওভাবে শিক্ষা দেইনি। তারা জিয়াউর রহমানের আদর্শে অনুপ্রাণিত। এক্ষেত্রে কোনো ছাড় দেওয়া হয় না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top