সকল মেনু

অবৈধভাবে বসা ক্ষমতাসীনদের পতন সময়ের ব্যাপার মাত্র

Mirza-Fakhrul-Islam-55

হটনিউজ২৪বিডি.কম,ঢাকা: সরকারের প্রতি কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, হত্যা, গুম ও দলন-পীড়ন চালিয়ে বিরোধী দলকে নিশ্চিহ্ন করে এদেশে স্বৈরতন্ত্র প্রতিষ্ঠার স্বপ্ন কোনো দিনই পূরণ হবে না। জনগণের অধিকার অবদমিত করে শুধু জুলুম নির্যাতনের মাধ্যমে বর্তমান অবৈধভাবে চেপে বসা ক্ষমতাসীনদের পতন এখন সময়ের ব্যাপার মাত্র।
ময়মনসিংহের ভালুকায় ইউনিয়ন শ্রমিক দলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাচ্চু এবং তাঁর স্ত্রী ও দুই শিশু কন্যাকে পৈশাচিকভাবে কুপিয়ে ও শ্বাসরোধে হত্যা করার ঘটনায় তীব্র ক্ষোভ, নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বুধবার সংবাদ মাধ্যমে পাঠানো এক বাণীতে ফখরুল এসব কথা বলেন।
বিবৃতিতে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব বলেন, জনমনে এখন এটা নিশ্চিত হয়ে গেছে যে, ৫ জানুয়ারি প্রহসনের নির্বাচনের মাধ্যমে জোর করে ক্ষমতা দখলকারী বর্তমান অবৈধ সরকার বাকশালী কায়দায় বিরোধী দল ও মতকে দমন করে একচ্ছত্র বর্বর শাসন কায়েম করতে চায়। আর এই বর্বর শাসনের একমাত্র উদ্দেশ্য হলো ক্ষমতার আসনে চিরস্থায়ীভাবে নিজেদেরকে টিকিয়ে রাখা। উদ্দেশ্যকে বাস্তবায়ন করতে বর্তমান অবৈধ সরকার কর্তৃক বিএনপি তথা বিরোধী দলের নেতা-কর্মীদেরকে হত্যা, গুম, অপহরণ, হামলা, মামলা ও জুলুম নির্যাতনসহ নানাবিধ দমনমূলক কার্যক্রম সারা দেশে এক ভয়াবহ বিভীষিকাময় পরিস্থিতির সৃষ্টি করেছে। দেশব্যাপী প্রায় প্রতিদিনই বিরোধীদলীয় নেতা-কর্মীদের হত্যা করা হচ্ছে।
ফখরুল বলেন, ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়ন শ্রমিক দলের সাধারণ সম্পাদকসহ তাঁর স্ত্রী ও শিশু কন্যাদের হত্যার নিন্দা জানানোর ভাষা আমাদের জানা নেই।
ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অবিলম্বে স্ত্রী, দুই শিশু কন্যাসহ শ্রমিক দল নেতা রফিকুল ইসলাম বাচ্চুকে হত্যাকারী দুর্বৃত্তদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান।
মির্জা আলমগীর দুর্বৃত্তদের হাতে নিহত রফিকুল ইসলাম বাচ্চুসহ তাঁর স্ত্রী ও কন্যাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকাহত পিতা মাতা ও আত্মীয়স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top