সকল মেনু

পেদ্রোর হ্যাটট্রিকে হুয়েসকাকে বিধ্বস্ত করলো বার্সা

1

হটনিউজ২৪বিডি.কম,ডেস্ক: কোপা দেল রেতে পেদ্রোর প্রথমার্ধের হ্যাটট্রিকে তৃতীয় সারির দল হুয়েসকাকে ৮-১ গোলে বিধ্বস্ত করলো বার্সেলোনা। আর প্রথম লেগে সফরকারি হিসেবে খেলতে যাওয়া বার্সা ৪-০ গোলে জয় পাওয়ায় সব মিলিয়ে ১২-১ গোলে বিশাল ব্যবধানে এগিয়ে থেকে পরের পর্ব নিশ্চিত করলো লুইস এনরিকের দল।

এদিন ঘরের মাঠ ন্যূ ক্যাম্পে দলের তিন সেরা স্ট্রাইকার লিওনেল মেসি, নেইমার ও লুইস সুয়ারেজকে ছাড়াই দ্বিতীয় সারির দল নিয়ে মাঠে নামে বার্সা।

তবে খেলায় দলের সেরা স্ট্রাইকারদের অভাব বুঝতে দেয়ন নি অন্য ফুটবলাররা। আর প্রথমার্ধে খেলার ২০, ২৬ ও ৪৩ মিনিটে নিজের হ্যাটট্রিক পূরণ করে বড় জয়ের আভাস দিচ্ছিলেন স্প্যানিস তারকা পেদ্রো।

মাঝে খেলার ২৯ ও ৩৯ মিনিটে সার্জিও রোবের্তো ও ইনিয়েস্তা আরো দুটি গোল করলে ৫-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় কাতালান ক্লাবটি।

বিরতি থেকে ফিরে আবারো গোল উৎসবে মাতেন এনরিক শিষ্যরা। খেলার ৬৮ মিনিটে আদ্রিয়ানো কোরেয়া, ৭৮ মিনিটে আদামা ত্রাওরা ও ৮৩ মিনিটে সানদ্রো রামিরেজ গোল করলে লিড দাড়ায় ৮-০ তে।

তবে খেলার নির্ধারিত সময়ের চার মিনিট আগে হুয়েসকার হয়ে কার্লোস মোরেনো একটি গোল পরিশোধ করেন ৮-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে কাতালানরা।

দিনের অপর খেলায় রায়ো ভায়োকানোর বিপক্ষে ৪-৪ গোলে ড্র করে ভ্যালেন্সিয়া। আগের লেগে ভ্যালেন্সিয়া ২-১ গোলে এগিয়ে থাকায় পরের পর্বে বার্সার বিপক্ষে লড়বে দলটি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top