সকল মেনু

চাঁদপুরে নানা কর্মসূচির মধ্য দিয়ে বিজয় দিবস পালিত হচ্ছে

02

মাকসুদুল আলম,চাঁদপুরপ্রতিরিধি: মহান বিজয় দিবসের প্রথম প্রহরে শহীদদের প্রতি বিন¤্র শ্রদ্ধা জানাতে চাঁদপুরে মুক্তিযুদ্ধের স্মারক ভাস্কর্য ‘অঙ্গীকার’ এর পাদদেশে মানুষের ঢল নেমেছিল। রাত ১২ টা ১ মিনিটে ৩১ বার তোপধ্বণির মধ্য দিয়ে দিবসের শুভ সূচনা করা হয়। এর পর অঙ্গীকারে পুস্পস্তবক অর্পণ করা হয়। জেলা ও পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, জেলা আ’লীগ, বিএনপি, জাতীয় পার্টি, প্রেসক্লাব, বাসদ, জাসদসহ বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠান একের পর এক পুস্পস্তবক অর্পণ করে।
সকালে চাঁদপুর ষ্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন জেরা প্রশাসক মোঃ ইসমাইল হোসেন। এরপর কুচকাওয়াজ ও শিশু-কিশোরদের শারীরিক কসরত অনুষ্ঠিত হয়। এতে প্রায় ৪০ টি দল অংশগ্রহন করে। এরপর স্থানীয় সার্কিট হাউজে মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়। বিকেরে চ৭াদপুর ষ্টেডিয়ামে জেলা প্রশাসক একাদশ ও পৌরসভা একাদশের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। সন্ধ্যায় বিজয় মেলা মঞ্চে অনুষ্ঠিত হয় আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top