সকল মেনু

দুর্গাপুরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

Bijoy Dibos picture Durgapur

বিজন কৃষ্ণ রায়, নেত্রকোনা প্রতিরিধি: স্বাধীনতার ৪৪ বছর পুর্তি মহান বিজয় দিবসে দুর্গাপুর উপজেলা প্রশাসন,আওয়ামীলীগ. বিএনপি,সিপিবি,জালাল হত্যার প্রতিবাদ পরিষদ,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল,প্রেসক্লাব,জালাল উদ্দিন তালুকদার ফাউন্ডেশন,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, এনজিও, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের অংশগ্রহনে যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালন করা হয়েছে।

সকাল ৭ টায় স্থানীয় শহীদ মিনারে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে উপজেলা পরিষদ, বিভিন্ন রাজনৈতিক সংগঠন,এনজিও,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান,সুশীল সমাজ ও সকল পেশাজীবি সংগঠনের পক্ষ থেকে পুষ্প স্তবক অর্পন শেষে সুসং ডিগ্রী কলেজ মাঠে উপজেলা নির্বাহী কর্মকর্তা,মোহাম্মদ কামাল হোসেন এর সভাপতিত্বে আলোচনা সভায় দিবসটির তাৎপর্য তুলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,স্থানীয় সংসদ সদস্য ছবি বিশ্বাস,অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান,মোঃ এমদাদুল হক খানঁ,পৌর মেয়র শ,ম, জয়নাল আবেদীন,ওসি রেজাউল করিম,কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক জান্নাতুল ফেরদৌস ঝুমা,সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল­াহ্ হক, মুক্তিযোদ্ধা কমান্ডার হাজী রুহুল আমিন চুন্নু, ডেপুটি কমান্ডার সোহরাব হোসেন তাং, প্রমুখ। আলোচনা শেষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহনে শারীরীক কুচকাওয়াজ, পুরস্কার বিতরন, বীর মুক্তিযোদ্ধাদের মধ্যাহ্ন ভোজ ও সম্মাননা প্রদান করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top