সকল মেনু

রুবেল লম্পট, বললেন তসলিমা

taslima1

হটনিউজ২৪বিডি.কম,ডেস্ক: বাংলাদেশসহ বিশ্ব গণমাধ্যমে এখন আলোচনার বিষয় ক্রিকেটার রুবেল এবং নবাগত নায়িকা হ্যাপি। ১৩ ডিসেম্বর রুবেলের বিরুদ্ধে ধর্ষণ মামলা করে এ আলোচনার জন্ম দেন হ্যাপি। এরপর শুরু হয় হ্যাপি আর রুবেলের পক্ষ-বিপক্ষের যুক্তি তর্ক। আর এ আলোচনায় নতুন করে যুক্ত হলেন বাংলাদেশের নির্বাসিত লেখিকা তসলিমা নাসরিন। তিনি ১৫ ডিসেম্বর তার ফেসবুক স্ট্যাটাসে রুবেল হোসেনকে লম্পট বলেছেন। শুধু তাই নয়, তিনি রুবেলকে বিয়ে না করতে হ্যাপিকে বারণ করেছেন। বাংলামেইলের পাঠকদের জন্য তসলিমার ফেসবুক স্ট্যাটাসটি তুলে ধরা হলো।

তসলিমা লিখেছেন-
‘হ্যাপির বয়সে আমি কোনো হিজাবও পরিনি, প্রেমিকের সঙ্গে শুইওনি। বিয়ের অনেক পরে শুয়েছি। তখন আমার শরীর জুড়ে রক্ষণশীলতা ছিল। অবশ্য ধর্মান্ধতা ছিল না। আজকালকার মেয়েদের হিজাব যত বেশি উর্ধাঙ্গে উঠেছে, তত বেশি নিম্নাঙ্গ থেকে খসেছে। মেয়েদের স্বাধীনতায় আমি ১০০ ভাগ বিশ্বাস করি। হ্যাপি দুনিয়াকে জানিয়ে দিয়েছে রুবেলের সঙ্গে তার শারীরিক সম্পর্কের কথা, রুবেলের তাকে ধর্ষণ করার কথা, লজ্জায় আশঙ্কায় সে একা একা কাঁদেনি, এ খুব ভালো কাজ। কিন্তু শুয়েছে বলে বা ধর্ষিতা হয়েছে বলে তার কেরিয়ার নষ্ট হয়ে গেল, এমন ভাবাটা ঠিক নয়। হ্যাপিকে বিয়ে করতে চায়নি রুবেল, মডেলদের সম্পর্কে ইডিয়ট এর মত মন্তব্য করেছে, নষ্ট ছেলের মত অন্য মেয়েদের সঙ্গে ফস্টি নস্টি করেছে এমন অশিক্ষিত, অবিবেচক, অপদার্থ, লম্পট, প্রতারক, ধর্ষককে হ্যাপি কেন বিয়ে করতে চায়, বুঝি না! ওকে যা ইচ্ছে তাই করুক, কিন্তু ভুলেও যেন বিয়েটা না করে।’

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top