সকল মেনু

হিল্লোল-নওশীনের থার্ডবেল!

B

হটনিউজ২৪বিডি.কম,ঢাকা: থার্ডবেল ডট কম নামে একটি অনলাইন টিভির কাজ শুরু করেছেন শিল্পী জুটি হিল্লোল-নওশীন। হিল্লোল জানান গত ২০ নভেম্বর থেকে পরীক্ষামূলক সম্প্রচারের মাধ্যমে তারা বিভিন্ন ক্ষেত্রের মানুষের মতামত সংগ্রহ করছেন এবং নিজেদেরকে সেইভাবে প্রস্তুত করছেন।

3rdbell.com থাকছে, বিভিন্ন শ্রেনীর বাংলাভাষাভাষী মানুষের রুচি অনুযায়ী নতুন নাটক, টেলিফিল্ম, ছায়াছবি, শর্ট ফিল্ম, মিউজিক ভিডিও, রিয়েলিটি শো, লাইভ কনসার্ট সহ আরো অনেক ধরনের লাইভ অনুষ্ঠান। এছাড়া লাইফস্টাইল ক্যাটাগরিতে থাকছে রান্না, রূপচর্চা, ফ্যাশন, ভ্রমণসহ প্রায় সবধরনের সময়োপযোগী কার্যকরী অনুষ্ঠান।

নতুন অনুষ্ঠানের পাশাপাশি দর্শকদের চাহিদা অনুযায়ী 3rdbell.com এ থাকছে পুরানো সব জনপ্রিয় অনুষ্ঠানের একটি বড় সংগ্রহ।

হিল্লোল বলেন, বানাবো লোকাল, মাতবে গ্লোবাল এ স্লোগানে আমরা সবাই মিলে চেষ্টা করছি এমন কিছু নিয়ে আসার যা দিয়ে বিশ্ব দরবারে মাথা তুলে দাড়াবে বাংলাদেশের সম্পূর্ণ নিজস্ব একটি উদ্যোগ। 3rdbell.com এ দর্শক নিজের সুবিধামতো সময়ে নিজ পছন্দের অনুষ্ঠান এইচডি মানে দেখতে পারবেন। বাংলাদেশের ইন্টারনেট স্পীড ও দর্শকদের সাশ্রয়ের কথা চিন্তা করে প্রথমবারের মতো 3rdbell.com এ সমন্বয় করা হয়েছে সর্বাধুনিক প্রযুক্তি যাতে 3rdbell.com এর দর্শকরা নিশ্চিতভাবেই বিশ্বের অন্য যেকোন ভিডিও পোর্টাল থেকে অনেক সহজেই এবং সাশ্রয়ে উপভোগ করতে পারবেন অনুষ্ঠান। দর্শকরা যাতে এ সমস্ত আয়োজন বিনামূল্যে উপভোগ করতে পারেন, সেজন্য দেশের প্রতিষ্ঠিত প্রতিষ্ঠানগুলো আমাদের সাথে কাজ করার অঙ্গীকার করেছেন।’

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top