সকল মেনু

চেলসি, ম্যানসিটি ও আর্সেনালের জয়

4

হটনিউজ২৪বিডি.কম,ডেস্ক: ইংলিশ প্রিমিয়ার লিগে নিজ নিজ খেলায় জয় পেয়েছে শক্তিশালি তিন দল চেলসি, ম্যানচেস্টার সিটি ও আর্সেনাল।

শনিবার রাতের ম্যাচে হাল সিটির বিপক্ষে ২-০ তে জিতেছে চেলসি। লেস্টার সিটির বিপক্ষে ম্যানচেস্টার সিটির জয়টি ১-০ ব্যবধানের। এবং নিউক্যাসলকে ৪-১ গোলে হারিয়েছে আর্সেনাল।

এডেন হ্যাজার্ডের দারুণ পারফরমেন্সে হাল সিটিকে হারাতে বেগ পেতে হয়নি চেলসিকে। ম্যাচে হ্যাজার্ড একটি গোল করেছেন এবং অপর গোলটির যোগান দিয়েছেন।

ম্যাচের সপ্তম মিনিটেই চেলসিকে এগিয়ে নেন হ্যাজার্ড। অবশ্য দ্বিতীয় গোলটি পেতে অনেকক্ষণ অপেক্ষা করতে হয়েছে লিগের শীর্ষ দলটিকে। ম্যাচের ৬৮তম মিনিটে দলের হয়ে দুই নম্বর গোলটি করেন দিয়েগো কস্তা।

এই জয়ে ১৬ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষেই থাকলো চেলসি।

অপর ম্যাচে পয়েন্ট টেবিলের তলানির দল লেস্টার সিটিকে হারতে বেশ বেগ পেতে হয়েছে ম্যানচেস্টার সিটিকে।

চোটের কারণে দলের সেরা খেলোয়াড় সার্জিও আগুয়েরোকে এই ম্যাচে পায়নি সিটি। আগুয়েরোর অনুপস্থিতিতে সিটির আক্রমনভাগ ছিলো অনেকটা সাদামাটা। তবে শেষ পর্যন্ত ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের একমাত্র গোলে ১-০ তে জয় পেয়েছে ম্যানসিটি।

ম্যাচের ৪০তম মিনিটে সামির নাসরির দারুণ পাসে ডি-বক্সের ভিতরে বল পেয়ে যান ল্যাম্পার্ড। এরপর বাঁ পায়ের জোড়ালো শটে গোলরক্ষকে ফাঁকি দিয়ে দলকে জয়সূচক গোলটি এনে দেন ল্যাম্পার্ড।

এই জয়ে ১৬ম্যাচের ৩৬পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দুই নম্বরেই থাকলো বর্তশান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি।

আগের ম্যাচে স্টোক সিটির কাছে ৩-২ গোলে হারলেও গত রাতে নিউক্যাসলের বিপক্ষে জয় পেতে খুব কষ্ট করতে হয়নি আর্সেনালকে।

ম্যাচের ১৫তম মিনিটে আলেক্সিস সানচেসের ক্রস থেকে দারুণ হেডে দলকে প্রথম বারের মতো এগিয়ে দেন ফরাসি স্ট্রাইকার জিরুস। দ্বিতীয়ার্ধের ৫৪তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন কাসোরলা।

এর চার মিনিট পর স্কোর ৩-০ তে পরিণত করেন জিরুদ। ৬৩তম মিনিটে পেরেসের গোলে ব্যবধান কমায় নিউক্যাসল। এরপর ম্যাচের ৮৯তম মিনিটে আবারো গোল পায় আর্সেনাল।

পেলান্টি থেকে গোল করে দলকে ৪-১ তে জয় এনে দেন কাসোরলা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top