সকল মেনু

আইটেম গানে মৌসুমী হামিদ

হটনিউজ২৪বিডি.কম,ডেস্ক: লাক্স তারকা মৌসুমী হামিদ এবারই প্রথম বাংলা ছবির একটি গানে আইটেম কন্যা হতে যাচ্ছেন। ছবির নাম ‘মেন্টাল’। শামীম আহমেদ রনি পরিচালিত এই ছবির শুটিং সম্প্রতি এফডিসিতে শুরু হয়েছে।

পরিচালক শামীম আহমেদ রনি বলেন, ‘১৮ থেকে ২০ ডিসেম্বরের মধ্যে আমরা ‍আইটেম গানের শুটিং শুরু করবো। এফডিসির ২ নম্বর ফ্লোরে এই গানের জন্য একটি সেট নির্মাণ করা হচ্ছে।’

মৌসুম‍ী হামিদ বর্তমানে ‘ব্ল্যাকমেইল’ ও ‘ব্ল্যাকমানি’ নামে দু’টি ছবিতে কাজ করছেন। মেন্টাল ছবিতে যে আইটেম গানটিতে তিনি পারফর্ম করবেন সে গানটি গেয়েছেন ভারতের কণ্ঠশিল্পী জোজো, মল্লিকা এবং শত্রু জিৎ। গানটির শিরোনাম থাকছে ‘প্রেমের ব্যালকুনিতে’। সোমেশ্বর অলির কথায় গানটির সুর ও সঙ্গীতায়োজন করবেন কলকাতার ডাব্বু।

‘মেন্টাল‘ ছবিতে অভিনয় করছেন শাকিব খান, তিশা, আঁচল, পড়শী, মিশা সওদাগর, ডন, শিবা সানু, রতন, শিমুল খান, সিরাজ হায়দার, আফজাল শরীফ প্রমুখ। ছবিটি প্রযোজনা করছে ‘বাংলা এক্সপ্রেস ফিল্মস’ এবং পরিবেশনায় ‘দি অভি কথাচিত্র’।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top