অপরাধ

যশোর প্রেসক্লাবে বোমাসহ এক মাদক বিক্রেতা

রিপন হোসেন, যশোর প্রতিনিধি,হটনিউজ২৪বিডি.কম: প্রেসক্লাব যশোর কার্যালয়ে শুক্রবার দুপুরে পাঁচটি তাজা বোমা নিয়ে হাজির কালু (৪৫) নামে এক ব্যক্তি। তার অভিযোগ, শহরের ঘোপ এলাকার কয়েক ব্যক্তি তাকে দিয়ে মাদক ব্যবসা করায়। এখন মাদক বিক্রিতে অপারগতা প্রকাশ করায় সন্ত্রাসীরা তার স্ত্রী-সন্তানকে অপহরণ করে নিয়ে গেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে কালুকে আটক করে নিয়ে যায়। কালুর কাছ থেকে ৩৮ পিস ইয়াবাও উদ্ধার করে পুলিশ।
প্রেসক্লাব কর্তৃপক্ষ জানান, শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে শহরের ঘোপ জেল রোড এলাকার জনৈক রোকনের ছেলে কালু পাঁচটি তাজা বোমা নিয়ে ক্লাব কার্যালয়ে এসে হাজির হন। বোমাগুলো তখনই তার কাছ থেকে নিয়ে বালতির পানিতে ডুবিয়ে নিষ্ক্রিয় করা হয়। জিজ্ঞাসাবাদে কালু দাবি করে, ঘোপ এলাকার শের মিয়ার ছেলে মিলন, সেলু মিয়ার ছেলে হোসেন, শান্তসহ ৫-৭ ব্যক্তি তাকে দিয়ে ইয়াবা, ফেনসিডিল, গাঁজাসহ নানা ধরনের মাদকদ্রব্য বিক্রি করায়। মাদক বিক্রিতে অস্বীকৃতি জানানোয় ওই ব্যক্তিরা তার স্ত্রী-সন্তানকে অপহরণ করে নিয়ে গেছে।
কালুর অভিযোগ, এ ব্যাপারে থানায় অভিযোগ দিলেও পুলিশ কোনো পদক্ষেপ নেয়নি। তাই সে সাংবাদিকদের বোমা দেখাতে এসেছে।
এদিকে খবর পেয়ে কোতয়ালি থানার এএসআই শহিদুল ইসলাম ঘটনাস্থলে এসে কালুকে আটক করে থানায় নিয়ে যান। তার প্যান্টের পকেট তল­াশি করে ৩৮ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।