সকল মেনু

মুক্তি পেলো সাইমন-ববির ‘স্বপ্নছোঁয়া’

19

হটনিউজ২৪বিডি.কম,ডেস্ক: ঢালিউডে যাদের পদচারণা বেশ কিছুদিন ধরে। দুজনেই এরই মধ্য উপহার দিয়েছেন ব্যবসা সফল ছবি। তবুও আজ এক নতুন পরীক্ষায় নামছেন এ জুটি। আজ দেশের ৬৪টি সিনেমা হলে মুক্তি পেয়েছে এ জুটির প্রথম চলচ্চিত্র ‘স্বপ্নছোঁয়া’। ছবিটি পরিচালনা করেছেন শফিক হাসান।

ছবির নায়ক সাইমন বলেন, এ ছবির গল্প ও নির্মান বেশ বৈচিত্রপূর্ন। তাছাড়া ছবিতে তার আর ববির ক্যামিষ্ট্রিও সবার নজর কাড়বে। তবে সত্যি কি হবে, তা জানার জন্য সবাইকেতো অন্তত একটা সপ্তাহ অপেক্ষা করতেই হচ্ছে।

এর আগে ‘পোঁড়ামন’ নামের একটি সফল ছবি উপহার দিয়েছেন সাইমন। দর্শক অবশ্য মনে করেন এ ছবিটি সফলতা পেয়েছে ছবির নায়িকা মাহিয়া মাহীর কারণে। আর ববির সফল ছবির নাম ‘রাজত্ব’। এ ছবিটিরও সফলতার পেছনে ববির ভুমিকা স্বীকার করেন না কেউ। সবাই মনে করেন নায়ক শাকিব খানের কারণেই এ ছবিটি সফল হয়েছে।

তাই আজ এ দুজনকেই প্রমান করতে হবে তাদের যোগ্যতা। এ ছবিটি সফলতার মুখ দেখতে পেলেই হালে পানি পেয়ে যেতে পারেন এ তারকা। যদিও বর্তমান সময়ের প্রচার-প্রচারনার যুগে অনেকের থেকেই পিছিয়ে আছে ছবিটি।

‘স্বপ্নছোঁয়া’ ছবিতে আরও রয়েছেন তানভির, প্রবীর মিত্র, রেবেকা, কাজী হায়াৎ, রফিক প্রামাণিক, ফাল্গুন, নিপা, রাহুল রাজু, জিয়া ভিমরুল ও মিশা সওদাগর।

এর কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন মুনির রেজা। চিত্রগ্রহণ মজিবুল হক ভুইয়া ও সংগীত আহম্মেদ হুমায়ুন। সম্পাদনা আমজাদ হোসেন, অ্যাকশন চুন্নু, ড্রেস আলাউদ্দিন, মেকআপ সেলিম, নৃত্যপরিচালনায় মাসুম বাবুল ও জাকির হোসেন।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top