সকল মেনু

শীতার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান গভর্নরের

18

হটনিউজ২৪বিডি.কম,ঢাকা: শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের জন্য বাংলাদেশ ব্যাংকের গভর্নর ড. আতিউর রহমান দেশের ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান তথা গোটা আর্থিক খাতকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন।

তিনি বলেন, দেশব্যাপী শীতের প্রকোপ বাড়ছে। ইতোমধ্যে মধ্যে উত্তরাঞ্চলসহ সারাদেশে অসহনীয় শীত পড়ছে। সামনের দিনগুলোতে শৈত্য প্রবাহসহ শীতের প্রকোপ আরো বাড়তে পারে। প্রতিবছর দেশের উত্তরাঞ্চল, চর, হাওড় ও নদী ভাঙন এলাকার হতদরিদ্র ও নিম্নআয়ের মানুষ শীতবস্ত্রের অভাবে কষ্ট পাওয়ার চিত্র পত্র-পত্রিকায় প্রায়ই দেখা যায়।

সামাজিক দায়বদ্ধতার আওতায় প্রতি বছরের ন্যায় এবারও ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানগুলো দেশের অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র-কম্বল বিতরণের মাধ্যমে সাহায্যের হাত সম্প্রসারিত করবে এটিই প্রত্যাশিত।

গভর্নর বলেন, ব্যাংক হিসেবধারী পথ শিশুরা যাতে শীতবস্ত্রের অভাবে কষ্ট না পায় সেটা নিশ্চিত করতে হবে। এছাড়াও তিনি সমাজের বিত্তবান ও কর্পোরেট হাউজের সিএসআর কার্যক্রমের অংশ হিসেবে শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top