খেলা

বার্সাকে শাস্তি দিতে ব্যর্থ পিএসজি

8

হটনিউজ২৪বিডি.কম,ডেস্ক: প্যারিস সেইন্ট জার্মেইনের তারকা ফুটবলার জ্লাতান ইব্রাহিমোভিচের মতে, বার্সেলোনাকে তারা শাস্তি দিতে ব্যর্থ হয়েছে। সুইডিস এ তারকা মনে করেন, ক্যাম্প ন্যুতে পিএসজি কোনো সুবিধা আদায় করে নিতে পারেনি।

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে বার্সার ঘরের মাঠে আতিথ্য গ্রহণ করে পিএসজি। আর সে ম্যাচে ৩-১ গোলের হার নিয়ে ফিরতে হয় তাদের। স্বাগতিকদের হয়ে গোল করেন দলের তিন তারকা মেসি, নেইমার আর সুয়ারেজ। আর পিএসজির হয়ে একমাত্র গোলটি করেন ইব্রাহিমোভিচ।

ইব্রা মনে করেন ঘরের মাঠে বার্সাকে তাদের দর্শকদের সামনে হারানোটা কষ্টকর। ম্যাচ শেষে তিনি বলেন, আপনি যদি ম্যাচের ফলাফল দেখেন, তাহলে দুই দলের পার্থক্য বুঝতে পারবেন। তারা তিনটি গোল করেছে। আর আমরা মাত্র একটি গোল করেছি।

সুইডিস তারকা আরো বলেন, ‘ক্যাম্প ন্যুতে আপনি যখন খেলতে নামবেন, আপনি তখনই খুশি হবেন যখন বার্সা আপনাদের কোনো সুযোগ দেবে। আপনারা গোল আদায় করে নেবেন। আর গোল করে দলকে জয় পাইয়ে দেওয়াটা বার্সাকে শাস্তি দেওয়ার মতোই। আমরা আজ তা করতে ব্যর্থ হয়েছি।’

বার্সা এ জয়ের ফলে গ্রুপ ‘এফ’ থেকে চ্যাম্পিয়ন হয়ে পরের রাউন্ডে খেলবে। আর গ্রুপের রানার্সআপ দল হিসেবে পরের রাউন্ডে মাঠে নামবে পিএসজি। ৬ ম্যাচে বার্সার সংগ্রহ ১৫ পয়েন্ট আর সমান ম্যাচ খেলে পিএসজি দুই পয়েন্ট কম নিয়ে গ্রুপ টেবিলের দুইয়ে।