প্রধান খবর শিক্ষাঙ্গন

জবিতে ছাত্রদলকে ছাত্রলীগের ধাওয়া

10

হটনিউজ২৪বিডি.কম,জবি: তারেক জিয়ার বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রদল বিক্ষোভ মিছিল করার চেষ্টা করলে তাদের ধাওয়া দিয়ে বের করে দেয় শাখা ছাত্রলীগ।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। এসময় তারা ছাত্রদল কর্মী ফয়সালকে পিটিয়ে আহত করে। পরে তাকে ন্যাশনালের মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায় ছাত্রলীগের কর্মীরাই।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শাখা ছাত্রদলের কর্মীরা একটি মিছিল বের করলে শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ, সাংগঠনিক সম্পদক তানভীর ও আগুনের নেতৃত্বে ছাত্রলীগ কর্মীরা ছাত্রদল কর্মীদের ক্যাম্পাস থেকে ধাওয়া দিয়ে বের করে দেয়। এসময় রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ছাত্রদল কর্মী ফয়সালকে ধরে বেধড়ক পিটিয়ে হাসপাতালে ভর্তি করে ছাত্রলীগ কর্মীরা।

এ ব্যাপারে সাংগঠনিক সম্পাদক তানভীর বলেন, ‘দুর্নীতিবাজ তারেকের মামলা প্রত্যাহারের দাবিতে মিছিল করে ক্যাম্পাসে অস্থিতিশীল করার চেষ্টা করলে আমরা তাদেরকে ধাওয়া দিয়ে বের করে দেই।’

এ ব্যাপারে ছাত্রদল কর্মী জুয়েল বলেন, ‘তারেক জিয়ার নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মিছিল বের করলে ছাত্রলীগ কর্মীরা আমাদের বাধা দেয়।’