জাতীয় বগুড়া

কোন চক্রান্ত শেখ হাসিনাকে সরাতে পারবে না

Bogra A.L Conference, Minister Nasim  Pic 10-12-14

মোঃ শামছুল আলম লিটন,বগুড়া প্রতিনিধি: আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার ও স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মাদ নাসিম বলেছেন, কোন চক্রান্ত ষড়যন্ত্র করে শেখ হাসিনার সরকারকে কেউ সরাতে পারবে না। বেগম জিয়া যতোই হুমকি দেননা কেন ২০১৯ সালের এক দিন আগেও নির্বাাচন হবে না। ৫ জানুযারি নির্ধারিত সময়ে নির্বাচন হয়েছিলো বলেই দেশে গনতান্ত্রিক অবস্থা বিরাজ করছে। মানুষ কথা বলতে পারছে ,শান্তিতে আছে। নির্বাচন না হলে দেশে সামরিক শাসন আসতো। তিনি দুপুরে বগুড়া জেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সন্মেলনের উদ্বোধনী বক্তব্য রাখেন।

বগুড়া জিলা স্কুল মাঠে বর্ণাঢ্য আয়োজনরে মধ্যে অনুষ্ঠিত এই সন্মেলনে বিশেষ অতিখি হিসাবে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুববুল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগাঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কেন্দ্রী নেতা মীর্জা আজম, খায়রুজ্জামান লিটন সহ অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও সংসদ সদস্যরা উপস্থিত ছিলেন।

দীর্ঘ ১০ বছর পর জেলা আওয়ামী লীগে এই সন্মেলন উপলক্ষে হাজার হাজার নেতাকর্মীর উৎসব মুখর পরিবেশ সৃষ্টি হয়। মহাসড়ক থেকে শুরু করে শহর জুড়ে নির্মান করা হয়েছে শতাধিক তোরণ, প্যানা ব্যানারে ছেড়ে ড়েছে গোট শহর এলাকা। সন্মেলন স্থলের বাইরে সড়কেও ছিলো শত শত নেতা কর্মীর সরব উপস্থিতি।

উদ্বোধনী বক্তব্যে মোহাম্মাদ নাসিম বলেন, বিএনপি জামায়াত সন্ত্রাস জ্বালাও পোড়াও নির্বাাচন বন্ধ করতে চিয়েছিলো। কিন্তু জনগন ভোট দিয়েছে। বেগম জিয়া যতোই হুমকি দেন ৫ বছর আগে কোন নির্বাচন হবে না। ২০১৪ সালের নির্বাচনী ট্রেন তিনি মিস করছেনে। পরের নির্বাচনী ট্রেন আসবে ২০১৯ সালে।