সকল মেনু

সুন্দরবনে তেলবাহী ট্যাংকার ডুবি, মাস্টার নিখোঁজ

খুলনা প্রতিনিধি,হটনিউজ২৪বিডি.কম: পূর্ব সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের শ্যালা নদীর মৃগামারী এলাকায় মালবাহী জাহাজের ধাক্কায় তেলবাহী ট্যাংকার ডুবির ঘটনা ঘটেছে। এ ঘটনার পর থেকে ট্যাংকারের মাস্টার মোকলেসুর রহমান নিখোঁজ রয়েছেন। মঙ্গলবার ভোর ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
বাংলাদেশ নৌযান শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক আবুল কাশেম মাস্টার জানান, শ্যালা নদীর মৃগামারী এলাকায় ভোর ৪টার দিকে নোঙ্গর করে থাকা তেলবাহী ট্যাংকার ‘ওটি সাউদার্ন স্টার সেভেন’কে ধাক্কা দেয় পাশ থেকে যাওয়া অপর একটি তেলবাহী জাহাজ। এ সময়ে তলা ফেটে ‘ওটি সাউদার্ন স্টার সেভেন’ ঘটনাস্থলে ডুবে যায়। এতে ট্যাংকারের মাস্টার মোকলেসুর রহমান নিখোঁজ হন। তবে ট্যাংকারে থাকা বাকি সদস্যরা সাঁতরে কূলে উঠে আসে।
মেসার্স হারুন এ্যান্ড কোং এর মালিকানাধীন এ তেলবাহী ট্যাংকারটি গোপালগঞ্জের একটি পাওয়ার প্লান্টের জ্বালানি তেল নিয়ে সুন্দরবনের শ্যালা নদীতে যাত্রাবিরতি করে। ডুবে যাওয়া ট্যাংকার ও নিখোঁজ মাস্টারের উদ্ধারে সকাল ১০টা থেকে স্থানীয় ডুবুরি দল, কোস্টগার্ড ও বনবিভাগ অভিযান শুরু করেছে।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top