সকল মেনু

ইউনাইটেডের জয় পার্সির জোড়া গোলে

হটনিউজ২৪বিডি.কম,ডেস্ক: মৌসুমের শুরুর দিকে ধুকতে থাকা ম্যানচেস্টার ইউনাইটেড স্বরূপে ফিরেছে। রবিন ফন পার্সির জোড়া গোলে সোমবার রাতে সাউথ্যাম্পটনকে ২-১ গোলে হারিয়েছে লুইস ফন গালের দল।

এই জয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট তালিকার তৃতীয় স্থানে উঠে এল ম্যানচেস্টার ইউনাইটেড। আর টানা তিন ম্যাচ হেরে সাউথ্যাম্পটন নেমে গেছে পঞ্চম স্থানে।

সাউথ্যাম্পটনের মাঠে ম্যাচের দ্বাদশ মিনিটেই রবিন ফন পার্সির গোলে এগিয়ে যায় অতিথিরা। সাউথ্যাম্পটন অধিনায়ক জোসে ফনতে ব্যাকপাস দিতে চেয়েছিলেন গোলরক্ষক ফ্রেজার ফর্সটারকে। তবে ফন ফের্সি বুদ্ধিমত্তার সঙ্গে বল ধরে গোলরক্ষকের পায়ে নিচ দিয়ে বল জালে পাঠিয়ে দেন।

ম্যাচের আধঘণ্টা পার হতেই দলকে সমতায় ফেরান গ্রাৎসিয়ানো পেল্লে। তবে ৭১তম মিনিটে ওয়েইন রুনির ফ্রি-কিক থেকে গোল করে ইউনাইটেডকে মূল্যবান তিন পয়েন্ট এনে দেন ডাচ ফরোয়ার্ড ফন পার্সি।

প্রতিপক্ষের গোলে মাত্র তিনটি শটই নিতে পেরেছিল ইউনাইটেড। অন্যদিকে সাউথ্যাম্পটনই একের পর এক সুযোগ তৈরি করেও সফল হয়নি। গোলরক্ষক দাভিদ দে হেয়ার দৃঢ়তায় লিগে টানা পাঁচটি জয় তুলে নেয় অতিথিরা।

১৫ ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের পয়েন্ট ২৮, সাউথ্যাম্পটনের ২৬। ৩৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে চেলসি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top