সকল মেনু

যুবলীগ-ছাত্রলীগে সংঘর্ষ, যুবলীগ কর্মী খুন

যশোর প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলার নাভারণ বাজারে যুবলীগ ও ছাত্রলীগের বিবদমান দুই গ্রুপের সংঘর্ষে তোজাম হোসেন (৩৫) নামে এক যুবলীগ কর্মী নিহত হয়েছেন।

এই ঘটনার জের ধরে সোমবার সকালে নাভারণ বাজারে উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদারের বাড়িঘরে আগুন দিয়েছে দলের বিক্ষুব্ধ কর্মীরা। এই ঘটনায় কমপক্ষে পাঁচজন আহত হয়েছে।

খবর পেয়ে শার্শা ও ঝিকরগাছার দুটি দমকল বাহিনী আগুন নেভানোর জন্য ঘটনাস্থলে রওনা হলেও ছাত্রলীগ যুবলীগের বিক্ষুব্ধ কর্মীদের বাধার মুখে তারা আগুন নেভানোর কাজে অংশ নিতে পারছেন না বলে স্থানীয়  প্রত্যক্ষদর্শীরা জানান।

জেলা পুলিশের মুখপাত্র এসএসপি হেড কোয়ার্টার রেশমা শারমিন জানান, গত বৃহস্পতিবার স্থানীয় একটি সালিশ মীমাংসাকে কেন্দ্র করে যুবলীগ ও ছাত্রলীগের কর্মীরা বিরোধে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে ছাত্রলীগের রহিম গ্রুপের কর্মীরা তোজাম হোসেন ও আসাদ নামে দুই যুবলীগ কর্মীকে কুপিয়ে জখম করে। গুরুতর আহত তোজাম কে প্রথমে যশোর ২৫০ বেড হাসপাতালে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে তোজাম ঢাকায় মারা যান। তোজামের মৃত্যু খবর এলাকায় পৌঁছালে তার সতীর্থরা বিক্ষুব্ধ হয়ে নাভারণ বাজারে ছাত্রলীগ সভাপতি রহিম সরদারের বাড়িতে আগুন ধরিয়ে দেয়। বর্তমানে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top