সকল মেনু

রাবি’তে ছাত্রদলের ধর্মঘট চলছে

9

রাজশাহী প্রতিনিধি,হটনিউজবিডি২৪.কম: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) সোমবার সকাল থেকে ছাত্রদলের অনির্দিষ্টকালের ধর্মঘট চলছে।

রাবি শাখা ছাত্রদলের সভাপতি, সাধারণ সম্পাদক ও ওয়ার্ড বিএনপির সভাপতিসহ ১৭ নেতাকর্মীকে আটকের প্রতিবাদে রোববার রাত ১২টার দিকে রাবি ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি আহসানুজ্জামান অলিন এ ঘোষণা দেন।

আহসানুজ্জামান অলিন বলেন, ‘ছাত্রদলের সাংগঠনিক বৈঠক চলাকালে ছাত্রলীগের নেতাকর্মীরা অতর্কিতভাবে হামলা চালিয়ে আমাদের প্রথম সারির নেতাকর্মীদের অবরুদ্ধ করে রাখে। পরে পুলিশ এসে তাদের উদ্ধার করে থানায় নিয়ে যায়। সেখান থেকে ছেড়ে দেয়ার কথা থাকলেও পরে আটক করে রেখেছে।’

এ ঘটনার প্রতিবাদে ও আটক নেতকর্মীদের ছেড়ে দেয়া না পর্যন্ত ক্যাম্পাসে অনির্দিষ্টকালের জন্য ছাত্র ধর্মঘট চলবে বলে জানান তিনি।

উল্লেখ্য, রোববার রাত সাড়ে আটটার সময় নগরের মির্জাপুর স্কুল অ্যান্ড কলেজ থেকে রাবি ছাত্রদলের সভাপতি-সাধারণ সম্পাদকসহ ১৭ জনকে আটক করে পুলিশ। তবে পুলিশের দাবি গোপন বৈঠকে নাশকতার পরিকল্পনা করার সময় তাদের আটক করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top