সকল মেনু

স্টার জলসা নিয়ে মারামারিতে স্বামী-স্ত্রী হাসপাতালে

যশোর প্রতিনিধি: ভারতীয় টেলিভিশন চ্যানেল স্টার জলসায় ‘বোঝে না সে বোঝে না’ দেখাকে কেন্দ্র করে স্বামী-স্ত্রীর মধ্যে মারামারি ঘটনা ঘটেছে।

শনিবার দুপুর আড়াইটার দিকে যশোর শহরের বেলতলা এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ওই দম্পত্তি হলেন- আব্দুর রহমান (২৭) ও তার স্ত্রী লিপি বেগম (২৫)।

তাদের যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালের সার্জারি বিভাগের চিকিৎসক ডা. মনিরুজ্জামান লর্ড বলেন, হাসপাতালে চিকিৎসাধীন ওই দম্পতির শরীরে কাঁচ বিদ্ধ হয়েছে। এদের মধ্যে আব্দুর রহমানের মাথায় আঘাত লেগেছে। তবে তারা আশঙ্কামুক্ত।

স্থানীয় সূত্রে জানা যায়, যশোরের ঝিকরগাছা উপজেলার মোবারকপুর গ্রামের রওশন আলীর ছেলে আব্দুর রহমান স্ত্রী লিপিকে নিয়ে বেলতলা এলাকার নজরুল ইসলামের বাড়িতে ভাড়া থাকেন। ব্যাটারি চালিত ইজিবাইক চালক আব্দুর রহমান শনিবার দুপুরে কাজ শেষে বাসায় ফিরে স্ত্রীকে ভাত দিতে বলেন। এসময় তার স্ত্রী স্টার জলসা চ্যানেলে ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়াল দেখছিলেন। লিপি এসময় তার স্বামীকে জানান যে সিরিয়াল শেষ না হওয়া পর্যন্ত তিনি ভাত দিতে পারবেন না।

এ নিয়ে বাকবিতণ্ডার একপর্যায়ে তারা একে অপরকে আঘাত করতে থাকেন এবং টিভি-ফ্রিজ ও ঘরের অন্যান্য আসবাবপত্র ভাঙচুর করতে থাকেন। এতে উভয়ের শরীরে কাঁচের টুকরা বিদ্ধ হয়ে রক্তক্ষরণ হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top