সকল মেনু

বিকল্প তালিকায় জাতীয় প্রেসক্লাবের নির্বাচন

হটনিউজ২৪বিডি.কম,ঢাকা : পেশাদার সাংবাদিকদের সদস্য পদের স্বতস্ফুর্ত দাবির আন্দোলন মেনে না নিলে বিকল্প তালিকায় জাতীয় প্রেসক্লাবের নির্বাচন করা হবে বলে ঘোষণা দিয়েছেন জাতীয় প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম। তিনি আরও বলেন, আমাদের ফোরামের অন্যতম নেতা ইকবাল সোবহান চৌধুরী এর আগে বলে ছিলেন দাবী মেনে নেয়া না হলে বিকল্প তালিকা তৈরি করে ক্লাবের নির্বাচন দেয়া হবে। আমরাও প্রয়োজন হলে তাই করবো। এ লক্ষ্যে ৭ ডিসেম্বর আয়োজিত সাংবাদিক সমাবেশ থেকে দাবী আদায়ের নতুন কর্মসূচী ঘোষণা করা হবে।

অদ্য বৃহস্পতিবার সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাবের ঢাকা সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে ধারাবাহিক কর্মসূচীর অংশ হিসেবে “পেশাদার সাংবাদিকদের সদস্য পদের দাবীতে” জাতীয় প্রেসক্লাব সদস্যপদ বঞ্চিত সাংবাদিক ফোরাম আয়োজিত গণমাধ্যমকর্মীদের সাথে উন্মুক্ত আলোচনা সভায় তিনি এমন ঘোষণা দিয়েছেন।
জাতীয় প্রেসক্লাব সদস্যপদ বঞ্চিত সাংবাদিক ফোরামের আহŸায়ক তরুন তপন চক্রবর্তীর সভাপতিত্বে উন্মুক্ত আলোচনা সভায় বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব আবদুল জলিল ভূইয়া বলেন, পেশাদার সাংবাদিকদের জাতীয় প্রেসক্লাবে সদস্য পদের দাবীতে চলমান আন্দোলনকারীদের দাবী কর্তৃপক্ষের মেনে নেওয়া উচিত।
এছাড়া আরও বক্তব্য রাখেন ঢাকা সাংবাদিক ইউনিয়ননের সহ-সভাপতি আতিকুর রহমান, ফিনান্সিয়াল এক্সপ্রেস এর সিনিয়র রিপোর্টার মোঃ এনামুল হক, নিউনেশন পত্রিকার মফস্বল সম্পাদক হেমায়েত হোসেন, দৈনিক ইত্তেফাকের যুগ্ম বার্তা সম্পাদক আব্দুল বারী, দৈনিক ডেসটিনির সিনিয়র রিপোর্টার কাঞ্চন কুমার দে, জনকন্ঠের সহ সম্পাদক বিমুল চন্দ্র মালাকার, ভিনিউজের সম্পাদক জয়ন্ত আচার্য্য,দৈনিক জনতার সিনিয়র রিপোর্টার জাহাঙ্গীর খান বাবু, জিটিভি’র ন্যাশনাল ডেস্ক ইনচার্জ মেহেদী হাসান, দৈনিক আমাদের অর্থনীতির সিনিয়র রিপোর্টার রফিক আহমেদ, দৈনিক মানবকণ্ঠের বিশেষ প্রতিনিধি সিদ্দিকুর রহমান, আলোকিত বাংলাদেশের যুগ্ম বার্তা সম্পাদক মুস্তফা মনওয়ার সুজন ও হটনিউজ টুয়েন্টিফোর ডটকম এর সম্পাদক আছাদুজ্জামান প্রমুখ।
উন্মুক্ত আলোচনা সভা শেষে সভার সভাপতি তরুন তপন চক্রবর্তী আগামী ৭ ডিসেম্বর জাতীয় প্রেসক্লাবে পেশাদার সাংবাদিকদের সদস্যপদ দাবীতে গণমাধ্যম কর্মীদের মহাসমাবেশ আহŸান করে উক্ত সমাবেশ সফল করতে সকল গণমাধ্যমকর্মীদের এগিয়ে আসার আহŸান জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top