সকল মেনু

সাথী হত্যা মামলার ৭ আসামী গ্রেফতার

 আছাদুজ্জামান,হটনিউজ২৪বিডি.কম,ঢাকা: গত ৭ নভেম্বর টঙ্গী থানার বড় দেওড়া আদর্শ পাড়া খাঁড়াপাড়াস্থ নিজ বাসায়  ভাড়াটিয়া  ডাকাতদের হাতে খুন হন র্যাবে কর্মরত  নায়েক ওমর আলীর স্ত্রী সালমা সুলতানা সাথী।আজ বেলা ১২:৩০মিনিটে র্যাবের ৪ এর কার্যালয়ে হত্যা জড়িত ৭ আসামী আটকের ঘটনা সাংবাদিক সন্মেলনে বর্ননা করেন র্যাব প্রধান কার্যলয়ের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক, কমান্ডার মুফতি মাহমুদ খান মুফতি মুহাম্মদ। র্যাবের জিগ্গাসাবাদে জানায় একদিন পূর্বে  ৭ নভেম্বর সকাল ১১টায় আসামী বশার, হারুন, ও সোনামিয়া  সাথীর বাসায় এসে জানায় তারা ৮ নভেম্বর বাসা ভাড়ার অগ্রীম টাকা দিবে বলে জানাতে আসে।

অাসামীরা  কথামতো ৮ নভেম্বর সকাল ১১টায় সাথীর রুমে প্রবেশ করে সাথীর ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালংকার চাইলে সে দিতে অস্বিকৃতি জানালে তারা  তাকে ধরে ফেললে সে তখন চিৎকার দেয়।বাহিরে দাড়িয়ে থাকা সোনা মিয়া শুনে ফেলায় ভেতরে অবস্থান করা বশার, হারুন,ও রাজীবকে কাজটি সমাধান করতে বলে।সাথী চিৎকার করার চেষ্টা করলে আসামী বশার তার হাতে থাকা ছুরি দিয়ে সাথীর উপর্যুপরি ছুরিকাঘাত করে। এক পর্যায়ে সাথী নিস্তেজ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে মারা যায়। ঘটনার দিনই সাথীর স্বামী  শেখ ওমর আলী বাদী হয়ে একটি মামলা( নং ১৮) দায়ের করেন।

২ডিসেম্বর দিবাগত রাতে টঙ্গী থানা এলাকায় রাতভর অভিযান চালিয়ে হত্যার সাথে জড়িত আসামী ১. মো: আবুল বশার(৩২),২.মো: হারুন ঘরামী (৪৫),৩.সোনা মিয়া মৃধা(৪২),৪.রিজীব মোল্যা(২৪),৫.আ: হাই(৪০),৬.রাশেদ চৌধুরী(৪৪),৭.জাকির হোসেন(২৭)কে র্যাব ৪ অভিযান চালয়ে গ্রেফতার করে । সংবাদ সন্মেলনে আরো উপস্তিত ছিলেন,  র্যাব ৪ এর অধিনায়ক শাহাবুদ্দীন খান, র্যাব ৪ এর সহকারী পরিচালক(মিডিয়া কো-অর্ডিনেটর)মোহাম্মদ বদরুল আলম মোল্লা প্রমুখ ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top