সকল মেনু

আলোচিত ৭ খুনে গ্রেফতার ২৪ জন আদালতে

হটনিউজ, নারায়ণগঞ্জ প্রতিনিধি :: নারায়ণগঞ্জের বহুল আলোচিত সাত খুনের ঘটনায় গ্রেফতার ২৪ জনকে সোমবার নারায়ণগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়েছে। মামলার নির্ধারিত দিন শুনানি শেষে ২২ জানুয়ারি পরবর্তী শুনানির দিন ধার্য করেন আদালত।
নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এইচ এম শফিকুল ইসলামের আদালতে চাঞ্চল্যকর সেভেন মার্ডারের ঘটনায় দায়ের করা দুটি মামলাতেই গ্রেফতার ২৪ জনকে হাজির করা হয়।
নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি সাখাওয়াত হোসেন খান আদালতে কেন এখনও মামলার অভিযোগপত্র দাখিল করা হয়নি সে জন্য ক্ষোভ প্রকাশ করে। দ্রুত মামলার অভিযোগপত্র দেওয়ার জোর দাবি জানান তিনি।
কঠোর নিরাপত্তায় সাবেক র‌্যাব কর্মকর্তা তারেক সাঈদ, আরিফ হোসেন ও এমএম রানাসহ ২৪ জনকে হাজির করার পর শুনানি শেষে আইনজীবীরা আদালত প্রাঙ্গণে বিক্ষোভ মিছিল করে তাদের ফাঁসির দাবি জানান।
প্রসঙ্গত, ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ থেকে কাউন্সিলর নজরুল ইসলাম ও আইনজীবী চন্দন কুমার সরকারসহ সাতজন অপহৃত হন। পরে শীতলক্ষ্যা নদীতে ৭টি লাশ ভেসে ওঠে। এ ঘটনায় ‌‌‌র‌্যাব-১১ এর সম্পৃক্ততার অভিযোগ ওঠে। এ ঘটনায় নিহত চন্দন সরকারের জামাতা বিজয় কুমার পাল ও নজরুল ইসলামের স্ত্রী সেলিনা ইসলাম বিউটির দায়ের করা মামলায় নূর হোসেনসহ ৭ জনকে অভিযুক্ত করা হয়।

 

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top