সকল মেনু

কারাগারে ভালো নেই লতিফ সিদ্দিকী

কারাগারে পাইলসের সমস্যায় কাতরাচ্ছেন সদ্য মন্ত্রিত্ব ও আওয়ামী লীগের সদস্যপদ হারানো সংসদ সদস্য আবদুল লতিফ সিদ্দিকী। একইসঙ্গে উচ্চ রক্তচাপের সমস্যায়ও ভুগছেন তিনি। মঙ্গলবার বিকালে কারাগারে যাওয়ার পর থেকে তিন দফায় কারাগারের চিকিৎসকরা তার ব্লাডপ্রেসারসহ ডায়াবেটিস পরীক্ষা করেছেন। তবে চিকিৎসকের ব্যবস্থাপত্র অনুযায়ী আগের ওষুধও দেওয়া হয়েছে লতিফ সিদ্দিকীকে।

গতকাল বেলা সাড়ে ১২টার দিকে লতিফ সিদ্দিকীর আইনজীবী ব্যারিস্টার জ্যোতির্ময় বড়ুয়া, লতিফ সিদ্দিকীর ভাতিজি সুমাইয়া কামাল এবং তার অফিস সহকারী এনামুল হোসেন ভূইয়ার মাধ্যমে প্রয়োজনীয় ওষুধ কারাগারে পৌঁছানো হয়েছে বলে নিশ্চিত করেছে পারিবারিক ও কারাসূত্র।

জানা গেছে, গতকাল বেলা সাড়ে ১২টায় লতিফ সিদ্দিকীর আইনজীবীসহ তিনজন তার সঙ্গে কারাগারে দেখা করেন। আধা ঘণ্টা একান্ত সাক্ষাৎ শেষে বেলা ১টার দিকে তারা চলে যান। ঢাকা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার ফরমান আলী জানান, ভিআইপি বন্দী হওয়ায় ডিভিশন অনুযায়ী সব সুবিধা পাচ্ছেন লতিফ সিদ্দিকী। সূত্র জানায়, মঙ্গলবার সন্ধ্যার পর তার শরীর চেকআপ করেন কারা চিকিৎসক ডা. রফিক।

গতকাল দুপুর ১২টা এবং সর্বশেষ সন্ধ্যা সোয়া ৬টার দিকে তার চেকআপ করেন চিকিৎসকরা। এ ছাড়া দুই বেলা মাছ-ভাত-সবজিসহ সকালে রুটি-সবজি দিয়ে নাশতা করছেন লতিফ সিদ্দিকী। ডিভিশন অনুযায়ী একটি পত্রিকাও পাচ্ছেন তিনি।

কারা চিকিৎসক ডা. বিপ্লব কান্তি বিশ্বাস বলেন, লতিফ সিদ্দিকীর পাইলসের সমস্যা ছাড়াও উচ্চ রক্তচাপের কিছু সমস্যা রয়েছে। তবে সে অনুযায়ী ওষুধ দেওয়া হয়েছে। কারাগারের ২৬ নম্বর সেলে লতিফ সিদ্দিকীর ডানে সাবেক বন কর্মকর্তা ‘বন খেকো’ খ্যাত আবদুল গণি ও বাম দিকে রয়েছেন সাবেক ব্যাংক কর্মকর্তা আজম রেজা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top