সকল মেনু

ঝিনাইদহে আ’লীগ নেতা গুরুতর জখম সহ ৩ জন আহত

এস.আই মল্লিক, ঝিনাইদহ :: ঝিনাইদহের কালীগঞ্জে আওয়ামীলীগের প্রতিপক্ষ গ্রুপের হামলায় আ’লীগ নেতা মালেক মোল্ল্যা গুরুতর জখম সহ ৩ জন আহত হয়েছে। এ সময় তারা গুলি ও বোমার বিস্ফোরন ঘটায়। বৃহস্পতিবার রাতে কালীগঞ্জ উপজেলার গোপালপুর গ্রামে এ হামলার ঘটনা ঘটে। হামলায় আহত মালেক মোল্ল্যা,আলাউদ্দিন ও পিন্টুকে কালীগঞ্জ হাসপাতালে ভর্ত্তি করা হয়। এদের মধ্যে গুরুতর জখম মালেক মোল্ল্যার অবস্থা আশংকাজনক হওয়ায় রাতেই তাকে যশোর সদর হাসপাতালে পাঠানো হয়।
আহত মালেক মোল্ল্যার ভাগ্নে আ’লীগ নেতা বসির আহমেদ জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ৭ টার দিকে তার মামা মালেক মোল্ল্যা ৫/৬ জন সঙ্গী নিয়ে বাড়ীর পাশে ছবেদ আলির চায়ের দোকানে বসেছিল। এ সময় আ’লীগের অপরপক্ষ মটর সাইকেলে এসে ঘ্যানা, শরিফুল বাহিনীর ১০/১২ জনের সশস্ত্র সন্ত্রাসী ক্যাডার তাদের ঘিরে ফেলে কয়েক রাউন্ড গুলি বর্ষন করে ত্রাস সৃষ্টি করে। এরপর তারা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে মালেক মোল্ল্যা, আলাউদ্দিন ও পিন্টুকে গুরুতর জখম করা সহ ৫ জন আহত হয়। সন্ত্রাসীরা ফিরে যাবার সময় এলাকায় একাধিক বোমার বিস্ফোরন ঘটাতে ঘটাতে বিরদর্পে চলে যায়। হামলায় আহতদের কালীগঞ্জ ও যশোরে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পরপরই থানা পুলিশ ও স্থানীয় সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার কালীগঞ্জ হাসপাতাল ও যশোরে মালেক মোল্লাকে দেখতে যান। বৃহস্পতিবার বিকালে সরিফুল ও ঘ্যানা বাহিনির সদস্যদের পরিবারের লোকজন কে বাড়ি থেকে অন্যাত্র পাঠিয়ে দেয়।গত ৪ বছর আগে শরিফুল ও ঘ্যানা বাহিনির সদস্যরা মালেম মোল্লা পক্ষের লোকজনের ঘরবাড়ি ব্যাপক ভাংচুর করে।সে সময় অন্তত ৩৫/৪০টি বাড়িতে লুটপাট ও ভাংচুর করে এবং ১৪টি পানির কলের মধ্যে কিটনাশক ঢেলে দেয়।এ ঘটনায় বছির আহম্মেদ বাদি হয়ে ১২ জনের নাম উল্লেখ করে কালীগঞ্জ থানায় মামলা করেছে।
কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ আনোয়ার হোসেন হামলার ঘটনা স্বীকার করে জানান, পুলিশ খবর পেয়ে দ্রæত ঘটনাস্থলে যায়। এ সময় গুলি ও বোমা বিষ্ফোরনের কথা স্বিকার করেন। গতকাল এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে ও গ্রাম অঞ্জলে টহল দিচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top