সকল মেনু

রণবীরকে বিয়ের আল্টিমেটাম

বিনোদন ডেস্ক : রণবীর কাপুর এবং ক্যাটরিনা কাইফের প্রেম কাহিনি এখন ভারতীয় মিডিয়ার অন্যতম অলোচিত বিষয়। তাদের বিয়ের গুঞ্জনও শোনা যাচ্ছে সব খানে। এদিকে জানা গেছে বিয়ের জন্য নাকি পরিবারের  কাছ থেকে আল্টিমেটাম পেয়েছেন বলিউড তারকা রণবীর।

এ জুটি বর্তমানে মুম্বাইয়ের কার্টার রোডের একটি অ্যাপার্টমেন্টে বসবাস করছেন। সবার ধারণা বিয়ের আগে পর্যন্ত একসঙ্গেই থাকবেন তারা। তবে একটি সূত্রে জানা যায় রণবীর এখনো বিয়ে নিয়ে তেমন চিন্তা করছেন না। তার কাছে কাজ এবং ক্যাটের সঙ্গে সম্পর্কটায় বেশি প্রাধাণ্য পাচ্ছে।

সূত্রটি জানায়, ‘রণবীর এখন গভীর পর্যবেক্ষণের মধ্যে আছে। এটা সবসময় বিরক্তির যখন দেখবেন মিডিয়া সবসময় আপনাকে পর্যবেক্ষণ করছে। আমি তার কাছ থেকে যতটুকু জানতে পেরেছি আগামী বছর বিয়ে হচ্ছে না। তার কাছে কাজ এবং সম্পর্কটায় এখন বেশি গুরুত্বপূর্ণ। কিন্তু বিয়ের ব্যাপারটা এখনো ঠিক হয়নি’।

ফেব্রুয়ারিতে এ জুটির বিয়ের ব্যাপারে সূত্রটি বলেন, ‘এখন রণবীরের ব্যাচেলর জীবন উপভোগের সময়। ২০১৬ সাল পর্যন্ত সে আগে সেটা উপভোগ করুক। তারপর না হয় ঘড়-গৃহস্থালির কথা চিন্তা করবে।’
অন্যদিকে ক্যাটরিনার সঙ্গে বিয়ের আগে একসঙ্গে থাকাটা মনে হয় ঠিকভাবে দেখছেন না কাপুর পরিবার। বিয়ের জন্য রণবীরকে ২০১৬ সাল পর্যন্ত সময় বেঁধে দিয়েছেন তারা।

ভারতীয় একটি ট্যাবলয়েড পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে, রণবীর সম্প্রতি একটি টিভি শোতে বলেছেন তাকে ২০১৬ সালের মধ্যে বিয়ে করার আল্টিমেটাম দেওয়া হয়েছে।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top