সকল মেনু

গোপনে প্রেম করছেন আবুল হায়াত!

হটনিউজ ডেস্ক :: দীর্ঘ সময় মিডিয়ায় পথ চলছেন নাট্যকার, পরিচালক ও অভিনেতা আবুল হায়াত। এই পথচলায় কখনোই তার নামে কিছু রটেনি।কিন্তু সম্প্রতি তাকে নিয়ে ভিন্নরকম রটনা রটেছে। তিনি নাকি গোপনে প্রেম করছেন!

আমিরুল ইসলাম অরুনের রচনা ও পরিচালনায় ‘নিঃসঙ্গ পদাতিক’ নাটকেই তাকে এমন গোপন প্রেমের অভিনয় করতে দেখা যাবে।

নাটকের গল্পটি এ রকম, ত্রিশ বছর আগে একজনকে ভালোবাসতেন আবুল হায়াত। কিন্তু সামান্য বেতনের চাকরি করতেন বলে ভালোবাসার মানুষকে ধরে রাখতে পারেননি। তারই বড়লোক বন্ধু মনের মানুষটিকে বিয়ে করেছিল। কিন্তু ত্রিশ বছর পর তিনি হঠাৎ সেই মনের মানুষের সঙ্গে দেখা হয়ে গেল। মনের ভেতর পুরনো প্রেম জেগে হঠাৎই উঁকি মারে। তার সঙ্গে দীর্ঘ সময় কথা বলেন।

ভালোবাসার মানুষটির সব থেকেও কেন জানি কিছু নেই, কষ্টে আছেন- এমনই জানালেন সাবেক প্রেমিকা। এ কথা শোনার পর থেকে আবুল হায়াত নিজেও মনে মনে কষ্ট পাচ্ছেন। এ নাটক প্রসঙ্গে আবুল হায়াত বলেন, ‘নাটকটি বাস্তব কাহিনী নিয়ে তৈরি। অনেক সময় ভালোবাসার মানুষটির জন্য কিছু করার থাকে না। সবকিছু নীরবে মেনে নিতে হয়। নাটকটিতে অভিনয় করে মজা পেয়েছি। আশা করি, দর্শকরা নাটকটি উপভোগ করবেন।’

নাটকটিতে আরও অভিনয় করেছেন সাবেরী আলম, খায়রুল আলম সবুজ, শোয়েবসহ অনেকে। নাটকটি আজ রাত ৭টা ৪০ মিনিতে মাছরাঙা টিভিতে প্রচার হবে।


সম্পাদনায় / জীবন

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top