বিনোদন

কাউকে না জানিয়েই বিয়ের কাজটা সেরে ফেললেন প্রীতি

হটনিউজ ডেস্ক :: সংবাদ প্রকাশিত হয়েছে কাউকে না জানিয়েই বিয়ের কাজটা সেরে ফেললেন প্রীতি জিনতা? ভারতের একটি সংবাদপত্র অবশ্য সে কথাই বলছে! ভারতীয় দৈনিকটি জানিয়েছে, সপ্তাহখানেক আগে প্রীতির আঙুলে নতুন বিয়ের আংটি দেখা গেছে। ব্যস এখান থেকেই শুরু হয় গুঞ্জন।

শুধু তাই নয়, প্রীতির নিকটজনদের অনেকেই নাকি তাতে সায় দিয়েছেন। তাদের বরাত দিয়ে পত্রিকাটি লিখেছে, বেশ গোপনীয়ভাবেই শুভ কাজটি সেরে ফেলেছেন প্রীতি জিনতা। বিয়েতে নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে উপস্থিত হয়েছিলেন প্রীতির আত্মীয়-স্বজন ও বন্ধু বান্ধব। তবে কাকে বিয়ে করেছে সে বিষয়ে কিন্তু বিস্তারিত লেখেনি পত্রিকাটি।

Piti 2

তবে পত্রিকাটি দাবী করেছে খুব শিগগিরই নাকি বিয়ের ঘোষণা জানাতে যাচ্ছেন এই দম্পতি। এ বিষয়ে প্রীতির কাছে জানতে চাওয়া হলেও মুখ খোলেননি কিংস ইলেভেন পাঞ্জাবের এই অন্যতম মালিক। তবে বরাবরই স্পষ্টভাষী হিসেবে পরিচিত প্রীতি জিনতা কেন লুকিয়ে লুকিয়ে বিয়ে করতে যাবেন তা অনেকেরই বোধগম্য নয়।

এ নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতেও বেশ তোলপাড় চলছে। তবে যাকে নিয়ে এতো কথা সেই প্রীতি কিন্তু চুপ! এখন কেবল সময়ই বলে দিবে প্রকৃতপক্ষেই কি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন প্রীতি? নাকি এটিও কেবলই গুজব।
তবে বিশিষ্টজনরা বলছেন গুজব নয় বাস্তবতা।

সম্পাদনায় / জীবন