সকল মেনু

দেশের বাজারে ডিপফ্রিজ কম্পিউটারের সুরক্ষায়

  বিজ্ঞান-প্রযুক্তি প্রতিবেদক : কম্পিউটারের সুরক্ষায় দেশের বাজারে এসেছে ডিপফ্রিজ সফটওয়্যার। এটি মূলতঃ একটি বিশেষ সফটওয়্যার, যা ব্যবহারকারীর কম্পিউটারকে রক্ষা করবে সকল প্রকার ভাইরাস ও ম্যালওয়্যার আক্রমন থেকে ।

এছাড়া পিসির যে কোনো সমস্যা সমাধানে কেবলমাত্র কম্পিউটারটি বন্ধ করে পুনরায় চালু করলেই ডিপফ্রিজ ব্যবহারকারী পাবেন ফ্রেশ অপারেটিং সুবিধা। কেননা এই সফটওয়্যারটি ব্যবহারের ফলে কম্পিউটারের যে কোনো পরিবর্তন রিস্টার্ট করার সঙ্গে সঙ্গে আবার আগের মত হয়ে যায়। মানে, আপনি যা কিছুই করুন না কেন এক রিস্টার্টে পিসি আবার আগের মত হয়ে যাবে।

ডিপফ্রিজ সফটওয়্যারটি কম্পিউটারের সাবির্ক নিরাপত্তা নিশ্চিত করার পাশাপাশি কমিয়ে আনবে কম্পিউটারের যত্নআত্তির প্রযুক্তির খরচ। কম্পিউটারের সুরক্ষায় বিশেষ এই সফটওয়্যারটি দেশের বাজারে এনেছে নেক্সটেক লিমিটেড। ব্যবহারকারীর কাজের ধরন অনুযায়ী সফটওয়্যারটির আলাদা আলাদা ভারসন এনেছে নেক্সটেক লিমিটেড। বিস্তারিত জানতে যোগাযোগ: ৮১২৮০২৯, ৮১৩০১০৮। ভিজিট: www.nextech.com.bd

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top