সকল মেনু

সতীন ও তার ছেলেদের হাতে ছোট সতীন খুন

  এসএস মিঠু , জয়পুরহাট: পারিবারিক দ্বন্দ্বের জের ধরে বুধবার( আজ) সকালে জয়পুরহাট শহরের মুসলিমনগর এলাকার আব্দুল আজিজের অন্ত:সত্তা দ্বিতীয় স্ত্রীকে ধাড়ালো বটি দিয়ে কুপিয়ে হত্যা করেছে তার প্রথম স্ত্রী (সতীন) রওশন আরা ও সতীনের ছেলেরা।  এ ব্যাপারে বিক্ষুব্ধ্ এলাকাবাসী  ঘাতক  স্ত্রী ও তার এক ছেলেকে  ঘটনাস্থল থেকে আটক করে পুলিশে সোপর্দ করেছে । এলাকাবাসী ও জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ সরকার জানান,জয়পুরহাট শহরতলীর পাঁচুরচক এলাকার আব্দুল আজিজ প্রায় দের বছর আগে ভাদসা গ্রামের আফতাব আলীর মেয়ে রেখা বেগমকে বিয়ে করে মুসলিম নগর এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করে আসছিল।

বুধবার সকাল সাড়ে ১১টায় আব্দুল আজিজের বড় স্ত্রী- রওশন আরা,তার বড় ছেলে রনি ও ছোট ছেলে সনি তাদের শহরের মুসলিম নগরের বাসায় গিয়ে রেখা বেগমকে ধারালো বটি দিয়ে উর্পযুপরি কুপিয়ে হত্যা করে। ওই সময় বিক্ষুব্ধ্ এলাকাবাসী  ঘাতক রওশন আরা ও ছেলে সনিকে আটক করে হাতে তুলে দেয় । ঘাতক অপর ছেলেকে গ্রেফতারে তৎপরতা শুরু করেছে পুলিশ। এ রিপোর্ট লেখার সময় এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছিল ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top