সকল মেনু

আ.লীগের কাছে আন্দোলনে বিএনপি শিশু : সেতুমন্ত্রী

 নোয়াখালী প্রতিনিধি : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়াদুল কাদের বলেছেন, ‘আওয়ামী লীগের কোনো দৃশ্যমান প্রতিপক্ষ নেই বাংলাদেশে। বিএনপি রাজনীতির আন্দোলনেও ব্যর্থ, কুটনীতিতেও ব্যর্থ। রাজনীতির আন্দোলনে আওয়ামী লীগের কাছে এখন একটা শিশু ছাড়া আর কিছু নয় বিএনপি। তারা ভুল করে ভুলের মাসুল দিতে দিতে কূল হারিয়ে ফেলেছে। দলটির অবস্থা আজ দিশেহারা, পথ হারা পথিকের মতো।’ মন্ত্রী শনিবার বিকেলে নোয়াখালী জিলা স্কুল মাঠে নোয়াখালী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

তিনি বলেন, ‘বিএনপির রাজনীতি হলো অভিযোগ ও নালিশ নির্ভর। বিএনপির রাজনীতি হচ্ছে বিদেশিদের কাছে নালিশ আর দেশের রাজনীতিতে অভিযোগের পর অভিয়োগ।’

তিনি আরো বলেন, ‘আওয়ামী লীগ যেন নিজেদের প্রতিপক্ষ না হয়। আমি সে অনুরোধ আপনাদের কাছে রাখছি। শত্রুতা করে নিজেদের ক্ষতি নিজেরা ডেকে আনবেন না। রাজনীতিতে ধৈর্য ধরতে হয়। রাজনীতি একদিনের ব্যাপার না। রাজনীতিতে লেগে থাকলে সফল হওয়া যায়। মান অভিমান করে রাজনীতি ছাড়বেন না। রাজনীতিতে নেতার ত্যাগ কোনো দিন বৃথা যায় না।’

এর আগে যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন ও আকাশে শান্তির পায়রা উড়িয়ে জেলা আওয়ামী লীগের সম্মেলনের প্রথম অধিবেশনের উদ্বোধন করেন।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যক্ষ খাইরুল আনম সেলিমের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক  বীর বাহাদুর এমপি, প্রধানমন্ত্রীর সাবেক প্রোটকল অফিসার আলাউদ্দিন নাসিম, কেন্দ্রীয় ছাত্রলীগের প্রাক্তন সভাপতি লিয়াকত সিকদার, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য সুজিত রায় নন্দি, ছাত্রলীগের প্রাক্তন সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবু এমপি, নোয়াখালী ৪ আসনের সাংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধূরী, নোয়াখালী ১ আসনের সাংসদ সদস্য মোরশেদ আলম, নোয়াখালী ২ আসনের সাংসদ সদস্য এইচ এম ইব্রাহিম, নোয়াখালী-৩ আসনের সাংসদ সদস্য মামুনুর রশিদ কিরণ এমপি, জেলা নোয়াখালী জেলা পরিষদের প্রশাসক ডা. এবিএম জাফর উল্যাহ প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top