সকল মেনু

নির্বাচনের ট্রেন মিস করেছেন খালেদা জিয়া- মোহাম্মদ নাসিম

 সিরাজগঞ্জ প্রতিনিধি: কেন্দ্রীয় আ’লীগের সভাপতি মন্ডলীয় সদস্য উত্তরাঞ্চলের সমন্বয়ক স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, নির্বাচনের ট্রেন মিস করেছেন খালেদা জিয়া। মাঠে খেলা হয়েছিল, আপনি খেলতে পারেননি। এটা আপনার ব্যর্থতা। আর তাই এখন আপনি আবোল-তাবোল বকছেন। খেলা ইনসাল্লাহ আবারো ২০১৯ সালে হবে। তাই দেশে বিশৃঙ্খলা সৃষ্টি না করে এবং দেশের মানুষকে আশান্তির মধ্যে না রেখে এখন থেকেই প্রস্তুতি নেন। শুক্রবার দুপুরে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।  উপজেলা আ’লীগের সভাপতি মীর শহিদুল ইসলাম পুন্নুর সভাপতিত্বে ওই সভায় প্রধান মন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ.টি.ইমাম, সাংসদ প্রফেসর ডাঃ হাবিবে মিল্লাত মুন্না, তানভীর ইমাম, সেলিনা বেগম স্বপ্না, জেলা আ’লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান, সহ-সভাপতি আবু মোহাম্মদ গোলাম কিবরিয়া, অ্যাড. বিমল কুমার দাস, সাধারন সম্পাদক অ্যাড. কে.এম.হোসেন আলী হাসান, উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. মারূফ-বিন-হাবিব, উল্লাপাড়া উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক গোলাম মোস্তফা প্রমূখ বক্তব্য রাখেন।

মোহাম্মদ নাসিম আরো বলেন, খালেদা জিয়া নির্বাচনের আগে আ’লীগকে চ্যালেঞ্জ দিয়েছিলেন যে ২০১৪ সালের ৫ জানুয়ারী নির্বাচন দেশে ও আন্তর্জাতিক বিশ্বে গ্রহনযোগ্য হবে না, কিন্তু সে প্রলাপ এখন মিথ্যে প্রমানিত হয়েছে। নির্বাচন পরবর্তী সময়ে আ’লীগের বিন্যামূল্যে বই-বিতরন, শিক্ষার্থীদের মধ্যে কম্পিউটার প্রদান, গ্রামের মধ্যে স্বাস্থ্য সেবা নিশ্চিতকরন, শিশু ও প্রসূতি মৃত্যু হ্রাস এবং নিরাবিচ্ছন্ন বিদ্যুত সরবরাহসহ বর্তমান সরকারের সকল উন্নয়ন কর্মকান্ডই প্রশংসিত হয়েছে। তাই আগামীতে আবারো শেখ হাসিনা সরকারকেই ভোট দেবার জন্য তিনি সকলকে অনুরোধ জানান।

অপরদিকে, প্রধান মন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ.টি.ইমাম বলেন, জামায়াত-বিএনপি জোট ২০১৩ সাল থেকে নির্বাচনপূর্ব পর্যন্ত দেশে পাকিস্থানীয় কায়দায় ধ্বংসলীলা ও নৈরাজ্য চালিয়ে অস্থিতিশীল করতে চেয়েছিল। কিন্তু বিপ্লবী চেতনার মানুষ তা প্রতিহত করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top