সকল মেনু

সিরাজগঞ্জের তাড়াশে ডাকাত-পুলিশ গুলিবিনিময়, ওসিসহ ৩ পুলিশ আহত

  সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় পুলিশের সাথে ডাকাতের গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছে তাড়াশ থানার ওসিসহ অন্তত ৩ জন পুলিশ। ঘটনাস্থল থেকে একটি সার্টার গান, পাচ রাউন্ড সার্টার গানের গুলি ও দেশীয় অস্ত্রসহ গুলিবিদ্ধ ১জনসহ পাচ ডাকাতকে আটক করা হয়েছে।

শুক্রবার ভোররাত তিনটার দিকে মান্নাননগর-রানীরহাট আঞ্চলিক সড়কের উপজেলার ঘরগ্রাম বাজারে এ ঘটনা ঘটে।

গুলিবিনিময়কালে আহতেরা হলো, তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান, উপ-পরিদর্শক (এস আই) সোহেল রানা, ও পুলিশ কনস্টেবল আব্দুল হান্নান।

গ্রেফতারকৃত ডাকাতেরা হলো, বগুড়ার শেরপুর উপজেলার শিমুলিয়া সাতবাড়িয়া গ্রামের ইসমাইল হোসেনের ছেলে আব্দুল মমিন (৩৬), সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার ঘরগ্রামের আহাদ আলীর ছেলে আলহাজ্ব মন্ডল (২৬), একই এলাকার মৃত মফেল সর্দারের ছেলে জিয়া সর্দার (২৮), মৃত বেলায়েত হোসেনের ছেলে আবুল কালাম (৩২) ও সোলাইমান আলীর ছেলে আনোয়ার হোসেন (৩৮)।

পুলিশ ও স্থানীয়সূত্রে জানা যায়, শুক্রবার ভোর রাত তিনটার দিকে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার মান্নাননগর-রানীরহাট আঞ্চলিক সড়কের ঘরগ্রাম বাজারে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে সংঘবদ্ধ একদল ডাকাত এমন সংবাদের ভিত্তিতে তাড়াশ থানা পুলিশ সেখানে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি চালায় ডাকাতেরা। এতে পুলিশও পাল্টা গুলি ছুড়লে উভয় পক্ষের গুলিবিনিময়ে তাড়াশ থানার ওসিসহ ৩ পুলিশ আহত হয়। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌছে একটি সার্টার গান, পাচ রাউন্ড সার্টার গানের গুলি ও বিপুল পরিমান দেশীয় অস্ত্রসহ গুলিবিদ্ধ ১জনসহ পাচ ডাকাতকে আটক করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top