সকল মেনু

আইফোন সিক্স ১২ কিস্তিতে ও সিক্স প্লাস দেবে রবি

  বিজ্ঞানপ্রযুক্তি ডেস্ক : এক বছরের ওয়ারেন্টিসহ ১২টি সমান কিস্তিতে গ্রাহকদের আইফোন সিক্স ও সিক্স প্লাস দেবে মোবাইলফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড। দশ হাজার টাকা ডাউন প্যামেন্ট দিয়ে নগদ এবং ক্রেডিট কার্ডের মাধ্যমে এ কিস্তি সুবিধা নেয়া যাবে। ইতোমধ্যে অপারেটরটি সবার আগে আইফোনের সর্বশেষ সংস্করণের প্রি বুকিংয়ের জন্য প্রচারণা শুরু করেছে। আগামীকাল ১৪ নভেম্বর শুক্রবার থেকে প্রি-বুকিং নিবে রবি। রবির ওয়েব সাইট http://www.robi.com.bd/en/current-offers/robi-iphone6/prebook ব্যবহার করে অনলাইনে প্রি বুকিং দেয়া যাবে। গ্রাহকরা চাইলে রবি সেবা কেন্দ্রে গিয়েও বুকিং দিতে পারবেন। ২০ নভেম্বর, বৃহস্পতিবার থেকে গ্রাহকরা তাদের কাঙ্খিত ফোনটি গ্রহণ করতে পারবেন।

গ্রাহকদের জন্য আইফোন সিক্স (১৬ জিবি) এর দাম পড়বে ৭৩ হাজার ৮২৫ টাকা। এর মাসিক কিস্তি ৫ হাজার ৩১৯ টাকা ও আইফোন সিক্স (৬৪ জিবি) এর দাম পড়বে ৮৫ হাজার ২০০ টাকা। এর মাসিক কিস্তি ৬ হাজার ২৬৭ টাকা। আইফোন সিক্স প্লাসের (১৬ জিবি) দাম পড়বে ৮৫ হাজার ২০০ টাকা। এর মাসিক কিস্তি ৬ হাজার ২৬৭ টাকা।

প্রতিটি ফোনের ডাউন পেমেন্ট দশ হাজার টাকা। অফারটির সঙ্গে গ্রাহকরা বিনামূল্যে এক গিগাবাইট ইন্টারনেট ব্যবহারের সুযোগ পাবেন যার মেয়াদ ৩০ দিন। অফারটি বাস্তবায়নে রবির ব্যাংকিং অংশীদার অ্যামেক্স ও ইবিএল।

গ্রাহকরা গোল্ড, স্পেস গ্রে এবং সিলভার রঙের হ্যান্ডসেট সমাহার থেকে তাদের পছন্দের রঙটি বেছে নেয়ার সুযোগ পাবেন।

রবি’র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট তোফায়েল রশিদ এ বিষয়ে বলেন, ‘রবি সবসময় গ্রাহকদের সুবিধা ও চাহিদা মেটাতে সচেষ্ট।’

তিনি আলো বলেন, ‘আইফোন অনেক আগেই সারা বিশ্বে সাড়া জাগিয়েছে। রবি প্রথমবারের মত আইফোনের সর্বশেষ সংস্করণ গ্রাহকদের জন্য নিয়ে আসছে। অনুমোদিত বিক্রয়কর্মী ও গ্রাহকদের জন্য এক বছরের ওয়ারেন্টি দেবে রবি।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top