সকল মেনু

শাহরুখপুত্র আরিয়ানের ধুম সিক্স দিয়ে শুরু!

  বিনোদন ডেস্ক : বলিউডের আলোচিত ও ব্যবসাসফল সিনেমা ধুম ফ্র্যাঞ্চাইজির সিনেমা মানেই যেন সেখানে বড় কোনো তারকা। এর আগে ধুম ফ্র্যাঞ্চাইজির সিনেমায় অভিনয় করেছেন আমির খান, হৃতিক রোশনের মতো তারকারা।

সম্প্রতি ভারতীয় এক সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়েছে ধুম সিরিজে যোগ হচ্ছে শাহরুখের বড় ছেলে আরিয়ানের নামও। ধুম সিরিজের ছয় নম্বর কিস্তিতে দেখা যাবে শাহরুখপুত্রকে।

আরিয়ান এখন তার লেখাপড়া নিয়ে ব্যস্ত। এদিকে শাহরুখও চান, তার ছেলে লেখাপড়া শেষ করে অভিনয়েই আসুক। তাই ধুম দিয়েই আরিয়ানের অভিষেক হবে বলে জানা গেছে।

এক বিশেষ সূত্র জানিয়েছেন, ‘আদিত্য ধুম সিক্স সিনেমার জন্য আরিয়ানকে চান। সেখানে সিনেমাটির সহপ্রযোজক হিসেবে থাকছেন শাহরুখ খানও।’ আর এমনটি হলে এই ছবির মাধ্যমেই বলিউডে অভিষেক হবে কিং খানের পুত্রের।

তিনি আরো বলেন, ‘কিন্তু সিনেমাটি তৈরির জন্য আমাদের আরো কয়েক বছর দেরি করতে হবে। কারণ আরিয়ানের বয়স ২১ বছর হলেই আমরা সিনেমার কাজ শুরু করব। আর ১৩ নভেম্বর আরিয়ানের বয়স ১৭ বছর পূর্ণ হবে।’

এদিকে একটি প্রতিবেদনে জানা গেছে, ধুম সিরিজের পরবর্তী সিনেমায় অভিনয় করছেন সালমান খান। সিনেমায় খলনায়ক চরিত্রে দেখা যাবে সালমানকে। গুঞ্জন উঠেছে, বলিউড কিং শাহরুখ খানও অভিনয় করছেন ধুম ফোর-এ। সম্প্রতি এক সংবাদমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে প্রকাশ পেয়েছিল, ধুম ফোর সিনেমায় অভিনয় করতে আগ্রহী শাহরুখ খান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top