সকল মেনু

রেলমন্ত্রীর বউভাত নিরাপত্তার চাদরে

  নিজস্ব প্রতিবেদক :  নিরাপত্তার চাদরে আবৃত থাকবে রেলমন্ত্রী মো. মুজিবুল হকের বউভাতের অনুষ্ঠান। আগামী শুক্রবার হবে এই অনুষ্ঠান। ইতিমধ্যে সংসদ সচিবালয় ও ঢাকা মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে এ বিষয়ে রেলমন্ত্রী নিজেই বৈঠক করেছেন। পুলিশের পক্ষ থেকে সার্বিক নিরাপত্তার বিষয়টি  মন্ত্রীকে নিশ্চিত করা হয়েছে। এ ছাড়া সম্পূর্ণ বউভাত অনুষ্ঠানটি ক্লোজ সার্কিট ক্যামেরার (সিসিটিভির) আওতায় থাকবে।

গত ২৯ অক্টোবর রাজধানীর খামারবাড়ি কৃষিবিদ ইনস্টিটিউশন কমিউনিটি হলে রেলমন্ত্রীর গায়েহলুদ অনুষ্ঠানে বহিরাগত ও ছিঁচকে চোর এবং পকেটমারদের উৎপাতে অর্ধশতাধিক আমন্ত্রিত অতিথির মোবাইল ফোন, মানিব্যাগ, ভ্যানিটিব্যাগ, পার্সসহ গুরুত্বপূর্ণ ও মূল্যবান জিনিস খোয়া যায়।

এ ছাড়া গত ৩১ অক্টোবর কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার মীরাখলা গ্রামে বিয়ের অনুষ্ঠানে শতাধিক গণ্যমান্য ব্যক্তির মোবাইল ফোন, মানিব্যাগ, ভ্যানিটিব্যাগ পার্সসহ প্রয়োজনীয় ও গুরুত্বপূর্ণ মূল্যবান জিনিস খোয়া যায়।

সংশ্লিষ্ট কর্মকর্তারা জানান, এসব অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে বউভাত অনুষ্ঠানস্থলে নিরাপত্তা জোরদার করা হবে। পুরো অনুষ্ঠানস্থলে ক্লোজ সার্কিট ক্যামেরার (সিসিটিভি) সাহায্যে নজরদারি করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top