সকল মেনু

রংপুরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, রংপুর : রংপুর মহানগরীর সাতমাথা এলাকায় ইমরান হোসেন (২৫) নামের এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। ইমরান ৩০ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ও শ্রমিক ইউনিয়নের সদস্য ছিলেন।

সোমবার সন্ধ্যায় তাকে কুপিয়ে জখম করলে ভোরে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ হত্যাকাণ্ডে রংপুর জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এমএ মজিদ ও তার লোকজনকে দায়ী করছে ইমরানের সহযোগীরা। তারা মজিদের বাড়িতে আগুন দিয়ে ভাঙচুর চালায়। এর প্রতিবাদে মহানগরীতে যান চলাচল বন্ধ রেখেছে মোটর শ্রমিকরা।

সকাল থেকে রংপুর-কুড়িগ্রাম সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে তারা। এ সময় ইমরানের লোকজন একজন ক্যামেরাপারসনকে বেধড়ক পিটিয়ে তার ক্যামেরা আগুনেও পুড়িয়েছে।

সাতমাথার উভয় পাশে দুই পক্ষের লোকজন অবস্থান নেওয়ায় বর্তমানে সেখানে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

রংপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাদের জিলানী হটনিউজ২৪বিডি.কমকে  জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। সংঘর্ষ এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।’।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top