সকল মেনু

কোহলির উড়ন্ত চুমু ক্রিকেট মাঠে ‘লায়লী’কে

  ক্রীড়া ডেস্ক : পৃথিবীর ইতিহাসে লায়লী-মজনুর প্রেম অমর হয়ে আছে। নতুন কোনো প্রেমের জুটি হলেই তুলনা করা হয় লায়লী-মজনুর সঙ্গে। বর্তমানে বিরাট কোহলি ও আনুশকা শর্মার প্রেমকাহিনিও নাকি সেদিকেই গড়াচ্ছে। তার প্রমাণ মেলানোর চেষ্টা করছেন অনেকেই। গত ইংল্যান্ড সফরে আনুশকাকে সঙ্গে নিয়ে যান কোহলি। সেই সফরে কোহলির বাজে পারফরম্যান্স সবার চোখে লাগে। সমালোচনার তোপে পড়েছিল এই জুটি। কিন্তু সমালোচনায় কর্ণপাত করেননি তারা। প্রেমের সাগরে রীতিমতো ডুবে ছিলেন। এখন পর্যন্ত টিকে আছে তাদের জুটি।

রোববার শ্রীলঙ্কার বিপক্ষে হাফসেঞ্চুরির দেখা পেয়েছেন কোহলি (৫৩ রান)। আর তাতে একটি রেকর্ডও গড়েন তিনি। ওয়ানডের ইতিহাসে দ্রুততম ৬ হাজারি ক্লাবে নাম লেখান তিনি।

ম্যাচটিতে একটি চমক দেখান ভারতীয় এই ব্যাটসম্যান। হাফসেঞ্চুরি উদ্‌যাপন করতে গিয়ে গ্যালারিতে বসে থাকা লায়লীকে (আনুশকা) উড়ন্ত চুমু ছুড়ে দেন কোহলি (মজনু)।

ক্যামেরায় ধরা পড়ে সেই দৃশ্য। আনুশকার মুখে হাসি। কোহলিও কিন্তু কম হাসেননি। প্রিয়াকে পাশে পেয়ে রীতিমতো রোমাঞ্চিত ভারতীয় এই তারকা ব্যাটসম্যান!

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top