সকল মেনু

লাক্স চ্যানেল আই সুপারস্টার হলেন নাদিয়া

  ডেস্ক রিপোর্ট : প্রতিযোগিতা থেকে একে একে বাদ পড়েছেন অনেকে। শেষ ছিলেন পাঁচজন। সেই পাঁচের মধ্যে সেরার মুকুট উঠল নাদিয়া আফরিনের মাথায়।

বলছি লাক্স চ্যানেল আই সুপারস্টার ২০১৪ প্রতিযোগিতার কথা। শনিবার রাতে নাদিয়া আফরিনই হাসলেন সেরাদের সেরা হওয়ার হাসি।

শনিবার সন্ধ্যায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সন্মেলনকেন্দ্রে লাক্স চ্যানেল আই সুপারস্টার ২০১৪ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়েছে।

সেরা হওয়ার পুরস্কার হিসেবে নাদিয়া পেয়েছেন একটি ব্র্যান্ড নিউ কার, নগদ ১০ লাখ টাকা। সেই সঙ্গে বাংলাদেশের ফেস অব লাক্স হওয়ার সুযোগ তো আছেই।

নাজিফা আনজুম এবারের প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়েছেন । তিনি পুরস্কার হিসেবে পেয়েছেন নগদ পাঁচ লাখ টাকা। সেকেন্ড রানার আপ হয়েছেন নীলাঞ্জনা নীলা। পুরস্কার হিসেবে নগদ তিন লাখ টাকা  পেয়েছেন তিনি।

বিচারকদের নম্বর, দর্শকদের ভোট ও আগের পারফরম্যান্সের ওপর ভিত্তি করে এবারের বিজয়ীর মুকুট অর্জন করেছেন নাদিয়া। এ বছর মুকুটের সর্বশেষ দাবিদার ছিলেন পাঁচজন। তারা হলেন নীলাঞ্জনা নীলা, নাজিফা আনজুম, নাদিয়া আফরিন, সুপ্রিয়া শবনম ও ফাহমিদা তাসনিম।

দীর্ঘ সময় ধরে তারা আমূল বদলে ফেলেছেন নিজেদের। নিয়মিত জিম করছেন, ডায়েট করছেন। প্রশিক্ষণ নিয়েছেন ক্যাটওয়াক, নৃত্যসহ নানা বিষয়ে। সবার লক্ষ্য মডেলিং ও অভিনয়ের রঙিন জগত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top