সকল মেনু

সালমানের বোন অর্পিতার বিয়েতে মোদিকে নিমন্ত্রণ

 সরওয়ার হোসেন,নয়া দিল্লি থেকে: আগামী ছবি বজরঙ্গি ভাইজানের শুটিংয়ে দিল্লি গিয়েছিলেন সালমান খান। সেখানেই বৃহস্পতিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সহ্গে দেখা করেন তিনি। তবে শুধুই সৌজন্য সাক্ষাত্ নয়, জানা গিয়েছে নিজের ছোট বোন অর্পিতা খানের বিয়েতে নরেন্দ্র মোদিকে আমন্ত্রণ জানিয়েছেন সালমান। নিজের শপথ গ্রহণ অনুষ্ঠানে সালমান ও তার বাবা সেলিম খানকে আমন্ত্রণ জানিয়েছিলেন মোদি। তারা গিয়েছিলেন শপথ গ্রহণ অনুষ্ঠানে। মোদির স্বচ্ছ ভারত অভিযানেও অংশ নেন সালমান। আর এবার রাজধানীতে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন ৭ রেসকোর্সে গিয়ে তাকে বোনের বিয়েতে নিমন্ত্রণ করে এলেন সালমান। নভেম্বর মাসের শেষেই অর্পিতার বিয়ে। বহুদিনের বন্ধু দিল্লির বাসিন্দা আয়ুষ শর্মাকে বিয়ে করছেন অর্পিতা।

বজরঙ্গি ভাইজান ছবির শুটিংয়ের মাঝেই বোনের বিয়ের তোড়জোড়ে ব্যস্ত সালমান। কবির খান পরিচালিত ছবিতে সালমানের বিপরীতে রয়েছেন কারিনা কাপুর। আগামী বছর ইদে মুক্তি পাচ্ছে বজরঙ্গি ভাইজান।– ওয়েবসাইট।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top