সকল মেনু

নিজের শুক্রাণু সংগ্রহ করতেন মাইকেল জ্যাকসন

  বিনোদন ডেস্ক : পপ তারকা মাইকেল জ্যাকসনের জীবদ্দশায় তার কর্মকাণ্ড নিয়ে নানা আলোচনা সমালোচনার সম্মুখীন হয়েছেন। এমনকি মৃত্যুর পরেও তার অতীত কর্মকাণ্ড নিয়ে বিতর্কের সৃষ্টি হয়েছে। ফের আলোচনায় এসেছেন প্রয়াত এ পপ তারকা। যুক্তরাজ্যের দৈনিক পত্রিকা ডেইলি স্টারের একটি প্রতিবেদনে বলা হয়েছে, মাইকেল সি লুকম্যান নামক একজন বিজ্ঞানী বলেন, এ পপ তারকা তার জীবদ্দশায় স্পার্ম বা শুক্রাণু সংগ্রহ করতেন। মাইকেল জ্যাকসনের এক ফ্যাশন ডিজাইনার বন্ধু আন্দ্রে ভ্যান পিয়ের এ তথ্য আমাকে দিয়েছেন বলে এ প্রতিবেদনে উল্লেখ রয়েছে।  মৃত্যুর পর তার ক্লোন তৈরির জন্য এ স্পার্ম সংগ্রহ করেছিলেন প্রয়াত এ পপ তারকা। বিশ্বের তিনটি ভিন্ন ভিন্ন স্থানে মাইকেল তার স্পার্ম সংগ্রহ করেছিলেন বলেও জানা গেছে। বন্ধু আন্দ্রে ভ্যান পিয়েরে পানামার লঞ্জিভিটি সেন্টারে মাইকেলের গোপন স্পার্ম সংগ্রহের কথা জানতে পেরেছিলেন বলে লুকম্যান প্রকাশ করেন।

বিজ্ঞানী লুকম্যান তার ‘দ্য ব্যাটেল ফর মাইকেল জ্যাকসনস সউল’ নামক বইয়ে থ্রিলার খ্যাত পপ তারকার এসব তথ্য প্রকাশ করেছেন। বিশ্বের প্রথম ক্লোন বেবি ডলি নামক একটি ভেড়ার জন্মের পর থেকে মাইকেলের মূলত স্পার্ম সংগ্রহের এ আগ্রহ জন্ম নেয় বলে জানা যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top